শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০২১ ১২:৪৯
প্রিন্ট করুন printer

আর্থিক বিরোধের জেরে দুবাইয়ের ব্যবসায়ীকে হত্যার হুমকি চীনা ব্যবসায়ীদের

অনলাইন ডেস্ক

আর্থিক বিরোধের জেরে দুবাইয়ের ব্যবসায়ীকে হত্যার হুমকি চীনা ব্যবসায়ীদের
Google News

সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে কর্মরত দুই চীনা ব্যবসায়ীর বিরুদ্ধে আর্থিক বিরোধের কারণে স্থানীয় ব্যবসায়ীকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ আনা হয়েছে।

গাল্ফ নিউজ দুবাইয়ের একটি আদালতের উদ্ধৃতি দিয়ে জানিয়েছে, ৩৪ বছর বয়সী আমিরাতি ব্যবসায়ী চীনা ব্যবসায়ীদের সাথে একটি বাণিজ্যিক লাইসেন্সিং ফার্মের অংশীদার ছিলেন।

এর আগে মার্চ মাসে, আমিরাত ব্যবসায়ী স্থানীয় ক্যাফেতে চীনা আসামিদের সাথে দেখা করতে গিয়েছিলেন কাজ সম্পর্কিত কিছু সমস্যা সমাধান করতে। আলোচনার সময়, চীনা ব্যবসায়ীরা তীব্র তর্কের পরে দুবাইয়ের ব্যবসায়ীকে হত্যার হুমকি দেয়।

আমিরাত ব্যবসায়ী বলেন, তিনি (প্রথম আসামি) দ্বিতীয় আসামির সাথে একটি ক্যাফের পার্কিং লটে এসেছিলেন। তীব্র তর্কের পর, আমি আসামিকে বলেছিলাম, আমি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব। সাক্ষী যখন আমার কথা অনুবাদ করেন, তখন দুই আসামি আমাকে হত্যার হুমকি দেন।

আমিরাতি ব্যবসায়ী স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছেন। ৩৫ বছর বয়সী একজন সাক্ষী, যিনি আমিরাত ব্যবসায়ীর জন্য কথোপকথন অনুবাদ করছিলেন, পরে তার পক্ষে সাক্ষ্য দেন।

গাল্ফ নিউজ অনুসারে, দুবাই পাবলিক প্রসিকিউশন দুই চীনা আসামির বিরুদ্ধে হুমকি প্রদানের অভিযোগ এনেছে, যাদের দুজনের বয়স ৩৪ বছর।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর