২২ জানুয়ারি, ২০২৩ ০৩:৩৩

কলকাতায় সাবেক বিমানসেবিকার রহস্যজনক মৃত্যু

অনলাইন ডেস্ক

কলকাতায় সাবেক বিমানসেবিকার রহস্যজনক মৃত্যু

দেবপ্রিয়া বিশ্বাস

কলকাতার বাইপাস লাগোয়া মেট্রোপলিটন এলাকার সাবেক বিমানসেবিকার রহস্যজনক মৃত্যু হয়েছে। একটি বহুতল বভনের নিচে তার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে ছুটে যান প্রগতি ময়দান থানার পুলিশ। তাকে কি ধাক্কা মেরে বহুতল ভবনের ছাদ থেকে নিচে ফেলে দেওয়া হল, না কি আত্মহত্যা করেছেন, খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, দেবপ্রিয়া বিশ্বাস নামে বছর ২৭ বয়সী ওই তরুণী একটি বিমান সংস্থায় বিমানসেবিকার চাকরি করতেন। কিন্তু বছর দেড়েক আগে সেই চাকরি তিনি ছেড়ে দেন। বর্তমানে বাড়িতেই থাকতেন। 

শনিবার বিকাল নাগাদ প্রগতি ময়দান থানার পুলিশ খবর পায়, একটি বহুতল বভনের নিচে রক্তাক্ত অবস্থায় এক তরুণী পড়ে রয়েছেন। হাতের মুঠোয় ধরা চাবির গোছা। পুলিশ পৌঁছায়। গুরুতর আহত অবস্থায় দেবপ্রিয়াকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। কিন্তু চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। 

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ছাদ থেকে তিনি পড়ে যান। কিন্তু দেবপ্রিয়ার মৃত্যুর নেপথ্যে অন্য কোনো কারণ আছে কি না, খতিয়ে দেখছে পুলিশ।

শনিবারই মেট্রোপলিটন এলাকায় বোনের ফ্ল্যাটে আসেন দেবপ্রিয়া। পুলিশ সূত্রে খবর, বিকালে চার তলার ছাদে দাঁড়িয়েছিলেন দেবপ্রিয়া। সেখান থেকেই তিনি নিচে পড়েন।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর