শনিবার, ২৯ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা
বিয়েতে পারিবারিক বাধা

যুগলের বিষপান একজনের মৃত্যু

মাগুরা প্রতিনিধি

বয়স কম বলে বিয়েতে পারিবারিক বাধা তৈরি হওয়ায় একই সময় বিষপান করেছে মাগুরার এক প্রেমিক যুগল। বিষক্রিয়ায় এদের মধ্যে প্রেমিক মারা গেছে এবং প্রেমিকাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

গতকাল সকালে সদরের গোপিনাথপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। জানা গেছে, এই গ্রামের বাবলু সিংহের কিশোর ছেলে সাগর সিংহের সঙ্গে প্রতিবেশী খিরদ সরকারের স্কুল পড়ুয়া মেয়ে নূপুরের প্রেমের সম্পর্ক ছিল। তারা উভয়ে নিজ নিজ বাড়িতে বিয়ের প্রস্তাব দিয়েছিল। কিন্তু বয়স অল্প হওয়াসহ নানা কারণে কোনো পক্ষ থেকেই এ প্রস্তাব মেনে নেওয়া হয়নি। ফলে দুজনই গতকাল সকাল ৮টায় নিজ নিজ বাড়িতে বিষপান করে। একপর্যায়ে গুরুতর অবস্থায় তাদের সদর হাসপাতালে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় সাগর সিংহ মারা যায়। বিকালে এ রিপোর্ট লেখা পর্যন্ত নূপুরের চিকিৎসা চলছিল। তবে তার অবস্থা আশঙ্কাজনক ছিল।

আরও আত্মহত্যার চেষ্টা : গতকাল মাগুরা সদরের জাগলা গ্রামের মোহন মোল্যার ছেলে ইব্রাহিম বাবা-মায়ের সঙ্গে অভিমান করে এবং শহরের মাতৃসদন পাড়ার সঞ্জয় দাস নামে মানসিক ভারসাম্যহীন এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. কৃষ্ণ দাস বিশ্বাস জানান, তাদের অবস্থা আশঙ্কাজনক।

সর্বশেষ খবর