মঙ্গলবার, ১৪ মার্চ, ২০১৭ ০০:০০ টা

গভীর রাতে মাদক ব্যবসায়ীর বাড়ি ঘিরে গোলাগুলি, নিহত ১

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী মহানগরীতে পুলিশের গুলিতে আফজাল হোসেন ওরফে ফয়সাল (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল রাত ২টার দিকে নগরীর মতিহার থানার জাহাজঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, ফয়সাল মাদক ব্যবসায়ী। তার বাড়ি নগরীর খোঁজাপুর গোরস্তান এলাকায়। বাবার নাম রিয়াজুল ইসলাম। মতিহার থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম জানান, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে পুলিশের একটি দল জাহাজঘাট এলাকায় অভিযান চালায়। এ সময় আফজালকে গ্রেফতারের জন্য তার বাড়ি ঘিরে ফেলা হয়। তখন আফজাল হাঁসুয়া নিয়ে পুলিশের ওপর আক্রমণ করে। পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছুড়লে আফজাল গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশের দুই সদস্যও হাঁসুয়ার আঘাতে আহত হয়েছেন।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আজিজুল ইসলাম জানান, গুলিবিদ্ধ অবস্থায় রাত আড়াইটার দিকে আফজালকে হাসপাতালে নিয়ে আসা হয়। তবে আগেই তার মৃত্যু হয়। তিনি আরও জানান, হাসপাতালে মতিহার থানা জোনের সহকারী কমিশনার (এসি) সুশান্ত চন্দ্র রায় ও কনস্টেবল সুজন রায় প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তারা হাঁসুয়ার আঘাতে আহত হয়েছেন।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর