সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

সিলেটে এমপি এহিয়ার গাড়িতে হামলা, পাল্টা গুলি

রংপুরে বাবলুর স্ত্রীর গাড়িতে হামলা

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এহিয়ার গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। গত শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে সিলেটের ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা এলাকায় তার গাড়িতে হামলা চালায় দুর্বৃত্তরা। এ ঘটনায় সংসদ সদস্য এহিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। হামলার সময় আত্মরক্ষার্থে এহিয়া গুলি ছুঁড়েছেন। ইয়াহইয়া চৌধুরী এহিয়া জানান, রাতে তিনি তার নির্বাচনী এলাকা ওসমানীনগর থেকে সিলেট নগরীর বাসায় ফিরছিলেন। ওসমানীনগরের বুরুঙ্গা এলাকায় আসার পর তার গাড়ি লক্ষ্য করে দুর্বৃত্তরা ইটপাটকেল নিক্ষেপ করে। ইটপাটকেল তার গাড়িতে লাগলে তিনি আত্মরক্ষার্থে ১০ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়েন। পরে তিনি থানায় গিয়ে সাধারণ ডায়েরি করেন। ওসমানীনগর থানার ওসি এস এম আল মামুন বলেন, সংসদ সদস্য এহিয়া বুরুঙ্গা এলাকা দিয়ে যাওয়ার সময় অন্ধকারে কে বা কারা ঢিল ছুঁড়েছে। ঢিলটি সংসদ সদস্যের গাড়িতে লাগলেও কেউ আহত হননি। এ ঘটনায় সংসদ সদস্য থানায় ডায়রি করেছেন। ডায়রিতে তিনি আত্মরক্ষার্থে ১০ রাউন্ড গুলি ছোঁড়ার কথা উল্লেখ করলেও প্রাথমিক তদন্তকালে স্থানীয় লোকজন ও ব্যবসায়ীরা জানিয়েছেন, তারা ২-৩ রাউন্ড গুলির শব্দ শুনেছেন।

রংপুরে বাবলুর স্ত্রীর গাড়িতে হামলা : রংপুর থেকে নিজস্ব প্রতিবেদক জানান, রংপুর সদরে গতকাল  দুপুরে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলুর স্ত্রী মেহেজেবুন্নেছা রহমান টুম্পার গাড়িতে হামলা হয়েছে। এ ঘটনায় ৩ জন আহত হয়েছেন। দলীয় সিদ্ধান্তের বাইরে এসে জিয়া উদ্দিন বাবলুর রংপুর-২ আসনের হয়ে মনোনয়নপত্র জমাদানকে কেন্দ্র করে অভ্যন্তরীণ কোন্দলের জেরে এ ঘটনা ঘটেছে। মেহেজেবুন্নেছা রহমান টুম্পা জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের ভাগ্নি।

 রংপুর মেট্রো পুলিশের কমিশনার আবদুল আলীম বলেন, দুপুরে মনোনয়নপত্র যাছাই বাছাই কার্যক্রম শেষে ফিরে যাওয়ার সময় অজ্ঞাত কতিপয় যুবক মেহেজেবুন্নেছা রহমান টুম্পার গাড়ির গতিরোধ করে তার ড্রাইভার ও সফরসঙ্গীদের ওপর চড়াও হয় এবং ফাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে তাদের হামলায় ৩ জন সামান্য আহত হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর