শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২০ আগস্ট, ২০১৯ ০১:৪৫

স্বজনদের অভিযোগ

বলাৎকারের লজ্জায় আত্মহত্যা যুবকের!

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

বলাৎকারের লজ্জায় আত্মহত্যা যুবকের!

গাজীপুরের শ্রীপুরে জোরপূর্বক উলঙ্গ ছবি তুলে তা ইউটিউবে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ায় এক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত যুবক জামাল উদ্দিন উপজেলার তেলিহাটি টেপিরবাড়ী গ্রামের মৃত আহাদ আলীর ছেলে। গতকাল বেলা ১১টায় নিজ বাড়ির বারান্দার আড়ার সঙ্গে ঝুলে তিনি আত্মহত্যা করেছেন বলে তার ছেলে হৃদয় অভিযোগ করেছেন। একই এলাকার চান মিয়ার ছেলে সিয়াম, রইছ উদ্দিনের ছেলে সাদেক মিয়া, সহযোগী রনি, পিন্টু, সজল, শাওনসহ কমপক্ষে ১০ জনের বিরুদ্ধে নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ আনা হয়েছে।

নিহতের ছেলে হৃদয় জানান, কয়েকদিন আগে থেকে অভিযুক্তরা তার বাবার কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। ওই টাকা না দেওয়ায় রবিবার বিকালে তারা তাকে বাড়ি থেকে ডেকে পার্শ্ববর্তী বৃন্দাবন-বাদশাহ নগর বনে নিয়ে যায়। সেখানে অভিযুক্তরা তাকে গণবলাৎকার করে তা ভিডিও ফুটেজ ধারণ করে। পরে তার কাছে সোমবারের মধ্যে দুই লাখ টাকা চাঁদা দিতে বলে। নইলে ধারণকরা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। বিষয়টি ওই যুবক তার স্বজনদের জানায়। গতকাল সকালে বাড়ির লোকজনকে তিনি শ্বশুর বাড়ি পাঠিয়ে দেন। দুপুরে তারা জানতে পান জামাল উদ্দিনের মরদেহ বারান্দার আড়ার সঙ্গে ঝুলে রয়েছে।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) নয়ন জানান, রবিবারের ঘটনাটি জামাল উদ্দিন স্বজন ও এলাকার লোকদের জানিয়েছিলেন। স্থানীয়রাও তাকে থানায় সাধারণ ডায়েরি করার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু ডায়েরি করার আগেই তার অপমৃত্যু হয়েছে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের এলাকায় পাওয়া যাচ্ছে না। তবে গ্রেফতারের জন্য সম্ভাব্য সব স্থানে অভিযান চালানো হচ্ছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর