শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ২৯ মে, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৯ মে, ২০২০ ০০:১৯

ঈদ শুভেচ্ছা বিনিময়

স্থায়ী কমিটির সদস্যদের সাহস রাখতে বললেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন দলের স্থায়ী কমিটির সদস্যরা। গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে স্থায়ী কমিটির কয়েকজন সদস্য রাজধানীর গুলশানে তাঁর বাসভবন ‘ফিরোজা’য় এ সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবীর খান বাংলাদেশ প্রতিদিনকে এ তথ্য জানান।

এ সময় বেগম খালেদা জিয়া করোনা মহামারী পরিস্থিতিতে দলীয় নেতা-কর্মীসহ দেশবাসীকে মনে সাহস রেখে ভয়াবহ এই করোনা পরিস্থিতি মোকাবিলার আহ্বান জানান। শুভেচ্ছা বিনিময়কালে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের সঙ্গে ছিলেন- দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, বেগম সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু।

মিন্টু ও মান্নার সাক্ষাৎ : গত বুধবার দলের ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন। এ সময় তিনি চেয়ারপারসনের স্বাস্থ্যের খোঁজখবর নেন এবং ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। তার আগের দিন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাও বেগম খালেদা জিয়ার সঙ্গে তাঁর গুলশানের বাসভবনে দেখা ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। দুদকের দুটি দুর্নীতি মামলায় বিশেষ আদালতের রায়ে সাজার কারণে গত দুই বছরেরও বেশি সময় তিনি কারাগারে ছিলেন। চারটি ঈদ কারাবন্দী অবস্থায় কাটাতে হয়েছে বেগম খালেদা জিয়াকে। এর মধ্যে করোনাভাইরাসের প্রকোপ দেখা দেওয়ার পর গত ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে ছয় মাস সাজা স্থগিত রেখে তাঁকে সাময়িক মুক্তি দেওয়া হয়। এর পর নিজের ভাড়া বাসা ‘ফিরোজা’য় ওঠেন তিনি। সেখানে থেকেই এবার ঈদুল ফিতর উদযাপন করলেন তিনি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর