শিরোনাম
প্রকাশ : শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৭ ফেব্রুয়ারি, ২০২১ ০০:২৩

অষ্টম কলাম

পরকীয়ায় জড়িত স্বামীকে পরিবারে ফিরিয়ে আনল পুলিশ

নিজস্ব প্রতিবেদক

পরকীয়ায় জড়িত এক ব্যক্তিকে পরিবারের কাছে ফিরিয়ে এনেছে পুলিশ। গত ২৫ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ রূপগঞ্জ থেকে ইমরান আকন নামে ওই ব্যক্তিকে উদ্ধার করা হয় বলে গতকাল জানান পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) মো. সোহেল রানা।

এর আগে গত ৪ ফেব্রুয়ারি বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত ‘বাংলাদেশ পুলিশ অফিসিয়াল ফেসবুক পেজ’ এর ইনবক্সে এক নারী মেসেজ পাঠান। পুরান ঢাকার লালবাগ এলাকায় একটি ভাড়া বাসায় স্বামী মো. ইমরান আকন ও এক শিশু সন্তান নিয়ে থাকেন ওই নারী।

ইনবক্সে তিনি লেখেন, তার স্বামী কয়েকদিন আগে কোনো এক কাজে বাইরে বেরিয়েছেন। তিনি এখনো বাসায় ফেরেননি। তার মোবাইল ফোনও বন্ধ পাচ্ছেন তিনি। প্রচ- উৎকণ্ঠা নিয়ে তিনি পুলিশের শরণাপন্ন হয়েছেন। মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং এ বিষয়ে তাৎক্ষণিকভাবে লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আশরাফ উদ্দিনকে অবগত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশনা প্রদান করে। একই সঙ্গে ওই নারীকে থানায় যেতে পরামর্শ দেয়। এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) রেকর্ড করে এস আই শেখ শাহ আলমকে দায়িত্ব দেওয়া হয়। এরপর তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে নারায়ণগঞ্জ রূপগঞ্জ থানা এবং সিদ্ধিরগঞ্জ থানা এলাকার একাধিক স্থানে ওই নারীর স্বামীর অবস্থান নির্ণয় করা হয়। তিনি ঘন ঘন অবস্থান পাল্টাচ্ছিলেন। ২৫ ফেব্রুয়ারি রূপগঞ্জ থেকে তাকে উদ্ধার করা হয়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে জানা যায়, ইমরান আকন অন্য এক মেয়ের সঙ্গে পরকীয়ায় জড়িত ছিলেন।

এই বিভাগের আরও খবর