শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৮ এপ্রিল, ২০২১ ২৩:২২

শীতলক্ষ্যা ট্র্যাজেডি

ঘাতক জাহাজটি ১৪ নাবিকসহ আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যায় মর্মান্তিক লঞ্চডুবির ঘটনায় অভিযুক্ত এস কে এল- ৩ জাহাজটি ১৪ জন নাবিকসহ আটক করা হয়েছে। গতকাল দুপুরে মুন্সীগঞ্জ গজারিয়া মেঘনা তিন নদীর মোহনা থেকে নোঙর করা অবস্থায় জাহাজটি আটক করা হয়।

গজারিয়া কোস্টগার্ডের কয়েকজন কর্মকর্তা জানান, সকালে মেঘনা নদীতে নোঙর করা জাহাজটি প্রথমে শনাক্ত করে তাদের একটি টিম। পরে গজারিয়া কোস্টগার্ডের চারটি টিম জাহাজটিকে আটক করে। এ সময় জাহাজটিতে রঙ পরিবর্তনের কাজ চলছিল।

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, পাগলা কোস্টগার্ড স্টেশনের সদস্যরা গজারিয়া থেকে কার্গো জাহাজটি জব্দ করেছেন। জাহাজের ১৪ জন স্টাফকেও আটক করা হয়েছে।

গজারিয়া নৌ-পুলিশের কর্মকর্তা আব্দুস সালাম জানান, দুপুর ২টা ৪০ মিনিটের দিকে জব্দ করা জাহাজসহ ১৪ জন স্টাফকে কোস্টগার্ডের সদস্যরা গজারিয়া নৌ-পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

প্রসঙ্গত, গত ৪ এপ্রিল কার্গো জাহাজ এস কে এলের ধাক্কায় শীতলক্ষ্যা নদীর কয়লাঘাট এলাকায় যাত্রীবাহী লঞ্চডুবিতে ৩৪ জনের প্রাণহানির হয়। এ ঘটনায় মঙ্গলবার রাতে বন্দর থানায় একটি মামলা করা হয়েছে। বিআইডব্লিউটিএ কর্মকর্তা বাদী হয়ে মামলাটি করেন। এতে হত্যার উদ্দেশে বেপরোয়া গতিতে জাহাজ চালিয়ে হত্যা করা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর