শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৪ জুলাই, ২০২১ ২৩:২৮

সবাইকে নিয়ে পথ চলতে হবে

রুহুল আমিন হাওলাদার

সবাইকে নিয়ে পথ চলতে হবে
Google News

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেক মন্ত্রী এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেছেন, দল মানেই এইচ এম এরশাদ। পল্লীবন্ধুর আদর্শ নিয়ে আমাদের সবাইকে একই মতে একই পথে থাকতে হবে। সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে চলতে হবে। গতকাল বাংলাদেশ প্রতিদিনের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

এ বি এম রুহুল আমিন হাওলাদার আরও বলেন, করোনার কারণে দলে যথেষ্টভাবে কর্মসূচি পালনের সুযোগ নেই। কভিড-১৯ এর কারণে কোনো দলই ব্যাপকভাবে দলীয় কর্মসূচি পালন করতে পারছে না। দলে অনেক নেতা-কর্মী আছেন যারা কাজ করতে চান। রাজনৈতিকভাবে কর্মসূচি দিতে চান। ৩৬ বছর দলটির বয়স। এখানে অনেক পরীক্ষিত নেতা-কর্মী রয়েছেন। যারা দলকে ভালোবাসেন। তিনি বলেন, একটি দলে অনেক মন-মানসিকতার, চিন্তা-চেতনার মানুষ রয়েছেন। একই আদর্শে থেকে অনেক চিন্তা-চেতনার সমন্বয়ে একটি দল গঠিত হয়। আমাদের দলটিও তাই। ঐক্য ও সংহতিই দলের শক্তি। সব পরিস্থিতিতে আমরা দলের ঐক্য ও সংহতি ধরে রাখতে সক্ষম হয়েছি।

পার্টিতে ষড়যন্ত্র আছে কি না, পার্টির বর্তমান পরিস্থিতি কী জানতে চাইলে সাবেক এই মন্ত্রী বলেন, এখন দলে ষড়যন্ত্র থাকার কথা নয়। এখন কোনো নির্বাচনও আসেনি। দেশে এ ধরনের কোনো পরিস্থিতিও নেই যে আমাদের দল নিয়ে ষড়যন্ত্র করবে। ব্যক্তিগতভাবে কেউ দুঃখী হতে পারেন। দলের অভ্যন্তরে কেন এইচ এম এরশাদের সাবেক পত্নী বিদিশা এবং তাঁর পুত্র সংবাদ সম্মেলনে বেগম রওশন এরশাদের নাম ব্যবহার করেন। তাঁকে পার্টির চেয়ারম্যানও ঘোষণা করা হয়েছে। বিষয়টিকে কীভাবে দেখেন জানতে চাইলে এ প্রসঙ্গে কোনো মন্তব্য করবেন না বলে জানান সাবেক এই মন্ত্রী।