রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

কথা কাটাকাটির জেরে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর সবুজবাগে পূর্ব বাসাবোর হক সোসাইটিতে বাসা ভাড়ার টাকা চাওয়ায় এলোপাতাড়ি কুপিয়ে ও গলা কেটে জহির মুন্সী (২৬) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতের এ ঘটনায় নাজমুল নামে একজনকে গ্রেফতার করছে পুলিশ। রাতেই ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। পুলিশ বলছে, পাওনা টাকা চাওয়ায় দুজনের কথা-কাটাকাটির জের ধরে এ হত্যাকান্ড।

নিহতের স্বজন আবদুল মতিন বলেন, মাত্র ২৭ দিন আগে বিয়ে করেছেন জহির। শুক্রবার রাত ১১টার  দিকে নাজমুল তাকে ফোন করে ডেকে নিয়ে যায়। এরপর তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও গলাকেটে হত্যা করে। দুই বছর আগে এক সঙ্গে ভাড়া থাকতেন নাজমুল ও জহির। নাজমুলের অন্য জায়গায় চাকরি হলে সে বাসা ভাড়ার ৭ হাজার টাকা না দিয়ে চলে যায়। তিন দিন আগে নাজমুলের সঙ্গে দেখা হয় জহিরের।

ওই সময় পাওনা টাকা চাওয়ায় দুজনের কথা কাটাকাটি হয়। শুক্রবার জহিরকে ডেকে নিয়ে হত্যা করে। পালিয়ে যাওয়ার সময় স্থানীয় কয়েকজন নাজমুলকে আটক করে পুলিশে দেয়। এ সময় নাজমুলের বোনের স্বামী আলমগীর পালিয়ে যায়। কদমতলায় জহিরের চায়ের দোকান আছে। তার বাবার নাম মকলেস মুন্সি। বাড়ি চাঁদপুর সদর থানার সাকুয়ায়।

ডিএমপির সবুজবাগ জোনের এসি মনতোষ বিশ্বাস বলেন, ঘটনাস্থল থেকে নাজমুল নামে একজনকে স্থানীয়রা আটক করে পুলিশে দেয়। নিহতের বাবা মকলেস মুন্সি বাদী হয়ে সবুজবাগ থানায় একটি হত্যা মামলা করেছেন। জিজ্ঞাসাবাদে নাজমুল হত্যাকান্ডের কথা স্বীকার করেছে। নাজমুলের স্বজন আলমগীর নামে আরেকজনকে গ্রেফতারে অভিযান চলছে।

 

সর্বশেষ খবর