শিরোনাম
শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

ঘোড়ায় চড়ে কার্যালয়ে গেলেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) নবনির্বাচিত চেয়ারম্যান সিরাজ উদ্দিন চৌধুরী ও সদস্য সেকান্দর চৌধুরী ঘোড়ায় চড়ে দায়িত্ব বুঝে নিতে যান।

গতকাল ইউপি কার্যালয়ে দায়িত্ব বুঝে নিতে যাওয়ার সময় তাদের সঙ্গে ছিলেন কর্মী-সমর্থক ও সাধারণ মানুষ। ঘোড়ার গাড়িতে করে ইউপি চেয়ারম্যান ও ঘোড়ায় চড়ে ইউপি সদস্যের যাওয়ার দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সরাসরি (লাইভ) প্রচার করা হয়। পরে সেই ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। ৫ মিনিট ৫৩ সেকেন্ডের   একটি ভিডিওতে দেখা যায়, ঘোড়ার গাড়িতে চড়ে ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন চৌধুরী মিছিল নিয়ে যাচ্ছেন। গাড়ির সামনে বাদ্যযন্ত্র বাজানো হচ্ছে। আনন্দ মিছিলে তাকে ঘিরে অসংখ্য মানুষ।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন চৌধুরী বলেন, ‘এত দিন জনগণের মুখে হাসি ছিল না, জনগণের মুখে হাসি ফোটাতে এলাকার মানুষ এসবের আয়োজন করেছিল। আয়োজনটি আমি করিনি।’ ৮ মিনিট ৪৮ সেকেন্ডের অন্য একটি ভিডিওতে দেখা যায়, মিছিল নিয়ে ঘোড়ায় চড়ে ইউনিয়ন কার্যালয়ে যাচ্ছেন ইউপি সদস্য সেকান্দর চৌধুরী। তাঁর আশপাশেও অনেক মানুষ।

ইউপি সদস্য সেকান্দর চৌধুরী বলেন, ‘মানুষের আকর্ষণের জন্য ঘোড়ায় চড়ে গিয়েছি। মানুষ এনেছিল ঘোড়া। এলাকার মানুষের অনুরোধে মানুষ যাতে আনন্দ পায়, সে জন্য ঘোড়ায় চড়ে গিয়েছি।’

১৫ জানুয়ারি ইউপি চেয়ারম্যান ও ১৮ জানুয়ারি সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। গত বছরের ২৮ নভেম্বর ইসলামপুর ইউনিয়নসহ রাঙ্গুনিয়ার ১৩টি ইউনিয়নে ভোট গ্রহণ করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর