সোমবার, ২৭ জুন, ২০২২ ০০:০০ টা

হাত-পা বেঁধে বন্দুকের বাঁট দিয়ে নির্যাতনের অভিযোগ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নিজ কারখানার শ্রমিকের সঙ্গে কথা কাটাকাটির জের ধরে নিজ বাসায় এক যুবককে তুলে এনে মধ্যযুগীয় কায়দায় হাত-পা বেঁধে বন্দুকের বাঁট দিয়ে নির্মমভাবে পিটিয়ে আহত করেছে নারায়ণগঞ্জ ফতুল্লার বিএনপি  নেতা তৈয়ব আলী। অভিযুক্ত তৈয়ব আলী সম্পর্কে ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা কামালের বিয়াই। আহত যুবকের নাম শরীফ হোসেন (১৯)। সে ফতুল্লা মডেল থানার শিয়াচর লালখাঁ এলাকার বুলু মিয়ার ছেলে ও তক্কারমাঠ এলাকার পিন্টুর মালিকানাধীন হোসিয়ারি কারখানার শ্রমিক। শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার পূর্ব শিয়াচর লালখাঁ এলাকায় এ ঘটনাটি ঘটে। নির্মম এ ঘটনার পর আহত শরীফের পরিবার আতঙ্কে রয়েছে। এমনকি প্রশাসনের সহযোগিতা নিতেও ভয় পাচ্ছে পরিবারের সদস্যরা।

নির্যাতনের শিকার শরিফ হোসেনের মা জানান, কথা কাটাকাটির জের ধরে তৈয়বের মালিকানাধীন কারখানার শ্রমিক হৃদয়কে চড় মারে শরীফ। ওই ঘটনার জের ধরে তৈয়ব ও তার সন্ত্রাসী বাহিনী শরীফ  হোসেনকে রাস্তা থেকে তুলে নিয়ে একটি ঘরে আটক করে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় দেশীয় অস্ত্র ও বন্দুকের বাট দিয়ে আঘাত করে পিঠসহ শরীরের বিভিন্ন অংশে কাটা রক্তাক্ত করাসহ গুরুতর জখম করে। তার আর্তচিৎকারে শরিফ হোসেনের পিতা বুলু মিয়াসহ আশপাশের লোকজন এগিয়ে গিয়ে শরীফকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান।

শরিফ হোসেনের বড় ভাই ফারুক জানায়, তৈয়বসহ তার লোকজন ইতোমধ্যেই আমাদের হুমকি দিয়েছে এ ঘটনা নিয়ে যেন কোনো থানা পুলিশ না করি। থানা পুলিশ করলে বড় ধরনের ক্ষতি করবে, তাই এ বিষয়ে কিছুই করবে না তারা।

এ বিষয়ে তৈয়ব হোসেনের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন তার বিরুদ্ধে স্থানীয় মাদক ব্যবসায়ীদের একটি গ্রুপ মিথ্যাচার করছে। বিগত ১০ বছর পূর্বে তিনি বিএনপির রাজনীতি ছেড়ে দিয়েছেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি রিজাউল হক দিপু  জানান, এ বিষয়ে তার কাছে বা থানায় কেউ কোনো লিখিত অভিযোগ নিয়ে আসেনি।

সর্বশেষ খবর