শনিবার, ১৬ জুলাই, ২০২২ ০০:০০ টা

ভারতের নাগরিকের টাকা ছিনতাই, ইউপি সদস্য গ্রেফতার

ফেনী প্রতিনিধি

ফেনীর পরশুরামে বিলোনিয়া ইমিগ্রেশন সীমান্ত পথে বৈধ প্রক্রিয়ায় বাংলাদেশে আসার পর ভারতের এক নাগরিকের কাছ থেকে নগদ টাকা ছিনতাই ও মারধর করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের ইউপি সদস্য সরোয়ার করিম চৌধুরীকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার রাত ১১টায় সরোয়ারকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় ইউপি সদস্য সরোয়ারসহ অজ্ঞাত চার-পাঁচজনকে আসামি করে পরশুরাম থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী ভারতের নাগরিক গোবিন্দ বিশ্বাস বাপ্পা (৪০)। তিনি ভারতের দক্ষিণ ত্রিপুরা জেলার বিলোনিয়া থানার মতাই গ্রামের সাধন চন্দ্র বিশ্বাসের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গোবিন্দ বিশ্বাস বৃহস্পতিবার দুপুরে পাসপোর্ট ভিসা নিয়ে বৈধভাবে পরশুরাম বিলোনিয়ার ইমিগ্রেশন দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। পরে সিএনজিযোগে তার বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার পথে পরশুরাম বাজারের কাছাকাছি পৌঁছলে সরোয়ারের নেতৃত্বে চার-পাঁচজন সন্ত্রাসী তাকে জোরপূর্বক একটি সিএনজিতে তুলে অজ্ঞাত একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে পিস্তল দেখিয়ে ভয়ভীতি দেখায় এবং লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। একপর্যায়ে তার সঙ্গে থাকা নগদ বাংলাদেশি ৭০ হাজার টাকা ও ভারতীয় ১০ হাজার রুপি এবং একটি সোনার চেইন ছিনিয়ে নিয়ে তাকে ছেড়ে দেয়। পরশুরাম থানার ওসি সাইফুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে সরোয়ারকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বিধি মোতাবেক আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর