বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

বগুড়ায় প্রতিপক্ষের হামলায় যুবক খুন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার ধুনট উপজেলার গুয়াডোহরী গ্রামে পূর্বশত্রুতার জেরে আলমগীর হোসেন (৪০) নামে একজনকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় গ্রামের আরও পাঁচজন আহত হয়েছেন। মঙ্গলবার মধ্যরাতে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আলমগীর ধুনট উপজেলার পশ্চিম গুয়াডোহরী গ্রামের মহির উদ্দিনের ছেলে।

 ধুনট থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় পশ্চিম গুয়াডোহরী গ্রামের বাসিন্দা আব্দুর রহমান সজীব সন্তানের বাবা হওয়ার খুশিতে মিষ্টি বিতরণ করছিলেন। তিনি আলমগীরকে মিষ্টি খাওয়াতে গেলে পূর্বশত্রুতার জেরে তারা বাগ্বিতন্ডায় জড়িয়ে পড়েন। ওই সময় সজীবসহ তার সঙ্গে থাকা লোকজন আলমগীরকে লাঠি দিয়ে মারধর করেন। এ সময় আলমগীরকে উদ্ধারে আরও পাঁচ থেকে ছয় জন এগিয়ে এলে তারাও মারধরের শিকার হন। স্থানীয়রা আহত ছয়জনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আলমগীর মারা যান। আহত পাঁচজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ধুনট উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মাছুদুল হক বাচ্চু জানান, মিষ্টি দিতে গিয়ে প্রতিপক্ষের সঙ্গে নিহত আলমগীরের বিরোধ বেধে যায়। ধুনট থানার ওসি রবিউল ইসলাম জানান, হত্যার ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

সর্বশেষ খবর