বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

নিখোঁজের তিন দিন পর ছাত্রের লাশ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর বাঘায় নিখোঁজের তিন দিন পর বাকপ্রতিবন্ধী স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে নিখোঁজের পর দিন তার ব্যাটারিচালিত ভ্যানটি উদ্ধার করা হয়। গতকাল সকাল পৌনে ১০টার দিকে বাঘা উপজেলার মনিগ্রাম তুলসীপুর গ্রামের আমবাগান থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্কুলছাত্র সাব্বির হোসেন (১৬) বাঘার বাউসা ইউনিয়নের আড়পাড়া গ্রামের হায়দার আলীর ছেলে। সে আড়পাড়া উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। পুলিশ জানায়, রবিবার বিকালে স্কুল থেকে ফিরে ব্যাটারিচালিত ভ্যান নিয়ে ভাড়ার উদ্দেশে বের হন সাব্বির হোসেন। গভীর রাত পর্যন্ত বাড়ি না আসায় রাত ১১টার দিকে সাব্বিরের চাচা শরিফুল ইসলাম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির একপর্যায়ে সোমবার দুপুরে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের আটঘরিয়া এলাকার চারঘাট-ঈশ্বরদী সড়কের পাশে ভ্যানটি পাওয়া যায়। তবে এ সময় ভ্যানের ব্যাটারিটি পাওয়া যায়নি। গতকাল সকালে মনিগ্রাম তুলসীপুর থেকে ওই স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়।

ওসি সাজ্জাদ হোসেন বলেন, ওই স্কুলছাত্রের লাশ উদ্ধারের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সুরতহাল প্রতিবেদন শেষে লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে। ব্যাটারির জন্যই হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

 

সর্বশেষ খবর