শনিবার, ১৯ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

নাটোরে বাসচাপায় বাবা ছেলে ও নাতির মৃত্যু

চার জেলায় নানি-নাতনিসহ নিহত আরও ৭ - সড়ক দুর্ঘটনা

প্রতিদিন ডেস্ক

নাটোরে বাসচাপায় মোটরসাইকেল আরোহী বাবা, ছেলে ও নাতির মৃত্যু হয়েছে। এ ছাড়া গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে তিন, গাইবান্ধায় বাসচাপায় নানি-নাতনি, হবিগঞ্জে এক শিশু ও মুন্সীগঞ্জে ট্রাকচালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১০টা থেকে শুক্রবার বিকাল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

নাটোর : লালপুরে বাসচাপায় মোটরসাইকেল আরোহী বাবা, ছেলে ও নাতির মৃত্যু হয়েছে। বিকালে উপজেলার ডেবরপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার বিরোপাড়া গ্রামের শহিদুল ইসলাম (৬০), তার ছেলে সোহাগ (২৭) ও নাতি ইভান (৫)। পুলিশ যাত্রীবাহী বাসটি জব্দ করলেও বাসচালককে আটক করতে পারেনি।

গোপালগঞ্জ : গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে তিনজন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপীনাথপুরে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ইমাদ পরিবহন বাসের সুপারভাইজার টুঙ্গিপাড়ার শ্রীরামকান্দি গ্রামের আশিক (২৭), বাসযাত্রী উপজেলার পরকুশলীর নিজাম উদ্দিন সরদার (৬০) ও ট্রাকচালক ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সোহাগ (৩০)।

গাইবান্ধা : পলাশবাড়ী-গাইবান্ধা সড়কের তুলসিঘাট এলাকায় সকালে বাসচাপায় নানি ও নাতনির মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- পলাশবাড়ি উপজেলার বৌলেরপাড়া গ্রামের আশরাফুল ইসলামের স্ত্রী সাবিনা বেগম (৪৫) ও তার নাতনি টিয়া মণি (৫)।

হবিগঞ্জ : বানিয়াচংয়ে মাটি ভর্তি ট্রাক্টরের নিচে চাপা পড়ে নাজিম হোসেন (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সকালে উপজেলার ইকরাম গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাজিম একই গ্রামের আবদুল কাইয়ুমের ছেলে।

মুন্সীগঞ্জ : শ্রীনগর উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়ের সমষপুর এলাকায় ভোরে নিয়ন্ত্রণ হারানো মালবাহী একটি ট্রাক অপর একটি রডবোঝাই ট্রাককে ধাক্কা দিলে একজন নিহত হয়েছেন। নিহত আলীম সরদার (৩৩) মালবাহী ট্রাকটির চালক ছিলেন। তার বাড়ি সাতক্ষীরায়।

সর্বশেষ খবর