শনিবার, ১৯ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

বিক্ষোভ-সমাবেশে কোনো বাধা আমরা পরোয়া করছি না

------- তৈমুর রহমান

বিক্ষোভ-সমাবেশে কোনো বাধা আমরা পরোয়া করছি না

ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান বলেন, ঠাকুরগাঁও জেলায় কিছুদিন আগেও আমাদের কোনো অনুষ্ঠান করতে দেওয়া হতো না। যদিও অনুমতি দেওয়া হতো, সেটি আমাদের দলীয় কার্যালয়ের সামনে করেই শেষ করা হতো। কিন্তু এখন আর আমরা কোনো বাধা মানছি না। বাধা উপেক্ষা করে এখন বিএনপির নেতা-কর্মীরা পুরো শহরেই বিক্ষোভ-সমাবেশ করছেন। এর মানে হলো, আমাদের দমিয়ে রাখা সম্ভব নয়। কারণ আমাদের সঙ্গে দেশের জনগণ আছে।

‘আওয়ামী লীগ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়,’ উল্লেখ করে তিনি বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল বিএনপি। এই দলের নেতা-কর্মীদের হত্যা করে ত্রাস সৃষ্টির মাধ্যমে  জোর করে রাষ্ট্র ক্ষমতা দখলে রাখা আওয়ামী রাজনীতির প্রধান লক্ষ্য। তবে তাদের ভয়ে জনগণ আর বসে থাকবে না। ভয় পায় না বিএনপি। যার প্রমাণ আমাদের বিভাগীয় সম্মেলন। হাজার হাজার মানুষের স্রোত নেমেছে সম্মেলনে। এতে বোঝা যায় বিএনপি এখন শক্তিশালী সংগঠন। তিনি বলেন, নির্দলীয়-নিরপেক্ষ সরকার ছাড়া আমরা নির্বাচন করব না। কারণ এ ছাড়া সুষ্ঠু নির্বাচন হবে না। আমরা এখন নিরপেক্ষ সরকারের জন্য আন্দোলন করছি।

তিনি জানান, ঠাকুরগাঁও জেলা বিএনপি প্রতিটি জেলা উপজেলা এবং ওয়ার্ডে কমিটি করেছে। প্রায় ৯০ ভাগ কমিটির কাজ শেষ হয়েছে। সামনের নির্বাচনের আগে সব কাজ শেষ করব।

সর্বশেষ খবর