রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

পদ্মায় ডুবে যাওয়া ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

পদ্মা নদীতে গোসল করতে নেমে ডুবে যাওয়া ব্যাংক কর্মকর্তা সালাউদ্দিন কাদের রুপমের লাশ এক দিন পর উদ্ধার করা হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে দুর্ঘটনাস্থলের কিছুটা দূরে থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ উদ্ধার করেন।

গোদাগাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নবীর উদ্দিন বলেন, শুক্রবার দুর্ঘটনার পর রাজশাহী সদর ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালায়। কিন্তু অন্ধকার হয়ে যাওয়ায় শুক্রবার সন্ধ্যা ৭টায় অভিযান স্থগিত করা হয়েছিল। শনিবার সকালে আবার অভিযান চালিয়ে ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করে পুলিশে হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীর গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, লাশ পাওয়া গেছে। আইনি ব্যবস্থা শেষে পরিবারে হস্তান্তর করা হয়েছে। উল্লেখ্য, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদরের বালিগ্রাম এলাকার পদ্মার চরে পারিবারিক পিকনিকে গিয়ে পানিতে ডুবে মারা যান ব্যাংক কর্মকর্তা সালাউদ্দিন কাদেরের স্ত্রী মাঞ্জুরী তানভির নিশির। একই সময়ে নিখোঁজ হন সালাউদ্দিন কাদের রুপমও। এ সময় তাদের দুটি সন্তানকে উদ্ধার করেন অন্যরা। দুর্ঘটনার এক দিন পর উদ্ধার হলো ব্যাংক কর্মকর্তা রুপমের লাশ। মৃত স্বামী-স্ত্রী গোদাগাড়ী পৌরসভার শ্রীমন্তপুর এলাকার বাসিন্দা।

 

সর্বশেষ খবর