শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩ ০০:০০ টা

স্ত্রীর মামলায় সিটি ব্যাংক চেয়ারম্যান কারাগারে

আদালত প্রতিবেদক

স্ত্রীর মামলায় সিটি ব্যাংক চেয়ারম্যান কারাগারে

জালিয়াতি ও অর্থ আত্মসাতের মামলায় সিটি ব্যাংকের চেয়ারম্যান ও পারটেক্স স্টার গ্রুপের ভাইস চেয়ারম্যান আজিজ আল কায়সারকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম উভয় পক্ষের শুনানি শেষে এ আদেশ দেন।

এ বিষয়ে বাদীপক্ষের আইনজীবী তুহিন হাওলাদার সাংবাদিকদের জানান, আসামি আজিজ আল কায়সার গত ৭ ফেব্রুয়ারি আদালত থেকে শর্তসাপেক্ষে ১৬ মার্চ পর্যন্ত জামিন পেয়েছিলেন। এ সময় মুক্ত থেকে তিনি জামিনের সুযোগ-সুবিধা ভোগ করেন, কিন্তু শর্ত পালন করেননি। বরং জামিনের শর্ত ভঙ্গ করেছেন। এ জন্য আদালত আসামির জামিনের সময় বৃদ্ধি না করে তার আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, মামলার বাদীর স্বাক্ষর জাল করে পারটেক্স গ্রুপের বিভিন্ন কোম্পানির শেয়ারের মালিকানা হস্তান্তর করার অভিযোগে গত বছর ডিসেম্বরে আদালতে পৃথক চারটি মামলা করেন আজিজ আল কায়সারের স্ত্রী। পরে বাদীর জবানবন্দি গ্রহণ করে আদালত এক মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেন। অন্য তিন মামলায় রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানাকে এফআইআর গ্রহণের নির্দেশ দেন। এই তিন মামলায় গতকাল তার জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

সর্বশেষ খবর