শনিবার, ১০ জুন, ২০২৩ ০০:০০ টা

প্রতিশ্রুতির ফুলঝুরিতে প্রার্থীদের প্রচারণা

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন সামনে রেখে প্রচারণায় তোড়জোড় চালাচ্ছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। প্রায় সাড়ে তিন লাখ ভোটার অধ্যুষিত এই নগরী। নানা ধরনের প্রতিশ্রুতি ও ভোটারদের প্রত্যাশা পূরণের আশ্বাস নিয়ে দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থী, স্বজন-কর্মী-সমর্থকরা।

আওয়ামী লীগ মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে গতকাল গণসংযোগ ও নির্বাচনী সভা করেছেন তার স্ত্রী নগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আকতার রেণী। জিয়া শিশু পার্ক সংলগ্ন এলাকায় গণসংযোগ করেন তিনি। লিটনের পক্ষে নৌকায় ভোট চেয়ে বলেন, একমাত্র আওয়ামী লীগ পারে দেশের উন্নয়ন করতে, মানুষের কল্যাণ করতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে উন্নয়ন করেছেন। রাজশাহীর উন্নয়ন করেছেন তারই ছোট ভাই খায়রুজ্জামান লিটন। লিটন প্রতিশ্রুতি দিয়েছেন, এবার তিনি কর্মের ব্যবস্থা করবেন। আপনারা সুযোগ দিলে সেটি তিনি করে দেখাতে পারবেন। ইসলামী আন্দোলন প্রার্থী মুরশিদ আলম ফারুকী নগরীর শালবাগান এলাকায় গণসংযোগ করেন। তিনি হাতপাখা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

জাতীয় পার্টির প্রার্থী সাইফুল ইসলাম স্বপন নগরীর মালদা কলোনি এলাকায় প্রচারণা চালিয়েছেন। তিনি লাঙলের পক্ষে ভোট প্রার্থনা করেন। স্বপন বলেন, আমরা দিন দিন উন্নতি করেছি। আমাদের সম্পর্কে মানুষ অনেক কথা বলছে। জাতীয় পার্টি এখন কারও কাছে বিক্রির দল না। জাকের পার্টি বৃহস্পতিবার বিকালে নগরীতে শোডাউন করে। নগরীর লক্ষ্মীপুর থেকে তাদের মিছিল সাহেববাজার জিরোপয়েন্ট ঘুরে ফের লক্ষ্মীপুরে শেষ হয়।

সর্বশেষ খবর