শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

রাজবাড়ীতে দুই ভাই, মা-মেয়ে নিহত সিরাজগঞ্জে

প্রতিদিন ডেস্ক

রাজবাড়ীর গোয়ালন্দে ঢাকা-খুলনা মহাসড়কের মকবুলের দোকান এলাকায় ট্রাকচাপায় দুই ভাই নিহত হয়েছেন। অন্যদিকে, সিরাজগঞ্জের শাহজাদপুরে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী মা ও মেয়ে নিহত হয়েছেন। এ ছাড়া গোপালগঞ্জে এক নারী ও ঝিনাইদহের কালীগঞ্জে ট্রাকচাপায় এক মোটরসাইকেল চালক প্রাণ হারিয়েছেন। প্রতিনিধিদের খবর-

রাজবাড়ী : রাজবাড়ীর গোয়ালন্দে ঢাকা-খুলনা মহাসড়কের মকবুলের দোকান এলাকায় মাটিবাহী ট্রাকচাপায় আপন দুই ভাই নিহত হয়েছেন। তারা মোটরসাইকেল আরোহী ছিলেন। নিহতরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের কদমতলা গ্রামের মোকছেদ আলী সরদারের ছেলে মনিরুল ইসলাম (৩২) ও সাইফুল ইসলাম ওরফে সুমন (২৭)। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, বুধবার সন্ধ্যায় মোকছেদ সরদারের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান চলছিল। গতকাল বৃহস্পতিবার মেজো ভাইয়ের এবং আজ শুক্রবার ছোট ভাইয়ের বিয়ের দিন ধার্য ছিল। দুই ভাইয়ের বিয়েতে যোগ দিতে বড় ভাই ও সেজো ভাই গাজীপুর থেকে মোটরসাইকেলে বাড়িতে আসছিলেন। গোয়ালন্দের মকবুলের দোকান এলাকায় এলে একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই ভাইয়ের মৃত্যু হয়। গোয়ালন্দ ঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক ও তার সহযোগী পালিয়েছেন।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের শাহজাদপুরে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী মা ও মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ছয়জন আহত হয়েছেন। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ-পাবনা মহাসড়কে উপজেলার মাদলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার বেলতৈল ইউনিয়নের কাদাইমাদলা গ্রামের সুদাম সূত্রধরের স্ত্রী মিতু সূত্রধর (৩০) ও তার মেয়ে ইচ্ছামণি সূত্রধর (৭)। হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি এম এ ওয়াদুদ বলেন, পাবনা থেকে শাহজাদপুরগামী শাহজাদপুর ট্রাভেলসের একটি বাস মাদলা এলাকায় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী সিএনজিচালিত এক অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মিতু সূত্রধর মারা যান। আহত হন অটোরিকশা চালকসহ আরও ছয় যাত্রী। স্থানীয়রা উদ্ধার করে পোতাজিয়া ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে শিশু ইচ্ছামণি মারা যায়। গোপালগঞ্জ : গোপালগঞ্জে বাসচাপায় ৫০ বছর বয়সের এক অজ্ঞাত নারীর মৃত্যু হয়েছে। গতকাল বিকালে ঢাকা-খুলনা মহাসড়কের শহরতলির পূর্ব মিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান জানান, মহাসড়কের মিয়াপাড়া এলাকায় রাস্তা পার হচ্ছিলেন অজ্ঞাত এক নারী। এ সময় ঢাকাগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের একটি দ্রুতগামী বাস ওই নারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত ওই নারীর লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। বাসটি পালিয়ে যায়।

ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জে ট্রাকচাপায় এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। আহত হন আরোহী। গতকাল সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

 

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় ফরহাদ মিয়া (৩২) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। নিহত ফরহাদ জামালপুরের মাদারগঞ্জ উপজেলার কড়ইচড়া ইউনিয়নের মৃত আবদুল আজিজ মণ্ডলের ছেলে। গত বুধবার ‘বাবাল বাহরাইন’ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফরহাদ মিয়ার সাবেক সহকর্মী ফজলুল হক আরমান জানান, সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার বিষয়টি বাহারাইনে থাকা সহকর্মীদের মাধ্যমে জানেছি। তিনি জানান, ছয় বছর আগে বাহরাইনে যান ফরহাদ। সেখানে তিনি নির্মাণশ্রমিকের কাজ করতেন। ফরহাদ থাকতেন বাহরাইনের মানাম সিটিতে। বুধবার সকালে কর্মস্থলে যাওয়ার সময় তার গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে অন্য একটি গাড়িকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন ফরহাদ। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাহরাইনের মানামা সালমানিয়া হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে ফরহাদ মিয়ার লাশ ওই হাসপাতাল মর্গে রয়েছে। নিহত ফরহাদের স্ত্রী ও আট বছর বয়সী এক ছেলে রয়েছে।

সর্বশেষ খবর