Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ এপ্রিল, ২০১৯ ০১:৫৫

শ্রীলঙ্কায় সন্ত্রাসী হামলাকে যুক্তি দিয়ে ভোট চাইলেন মোদি

অনলাইন ডেস্ক

শ্রীলঙ্কায় সন্ত্রাসী হামলাকে যুক্তি দিয়ে ভোট চাইলেন মোদি

শ্রীলঙ্কায় রাজধানীর গির্জা পাঁচ তারকা হোটেলসহ মোট আট জায়গায় আত্মঘাতী হামলায় দেশ-বিদেশের নাগরিকসহ নিহত হয়েছেন ২৯০ জন। এদিকে শ্রীলঙ্কায় একের পর এক বিস্ফোরণকে যুক্তি হিসেবে দেখিয়ে ভোট চাইলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সোমবার মহারাষ্ট্রের দিনদোরিতে একটি নির্বাচনী জনসভায় শ্রীলঙ্কা হামলার প্রসঙ্গ তুলে জনসভায় ভোট চান নরেন্দ্র মোদি। 

মহারাষ্ট্রের একটি নির্বাচনী জনসভায় নরেন্দ্র মোদি বললেন, ২০১৪-র আগে ভারতেও এরকমই পরিস্থিতি ছিল। একমাত্র তার পক্ষেই সন্ত্রাসবাদ মোকাবেলা সম্ভব।

তিনি আরো বলেন, রবিবার ইস্টার সানডের অনুষ্ঠানে শ্রীলঙ্কায় ভয়াবহ বিস্ফোরণ হয়েছে। মারা গিয়েছেন বহু মানুষ। ২০১৪-র আগে এই দেশের অবস্থাও একই রকম ছিল। প্রায় প্রতিদিনই দেশের কোথাও না কোথাও সন্তাসবাদী হামলা চলত। তাই একমাত্র তার পক্ষেই সন্ত্রাসবাদ মোকাবেলা সম্ভব।

নরেন্দ্র মোদি ভাষায়, ‘আপনারা যখন পদ্মচিহ্নে ভোট দেবেন, মনে রাখবেন, এই সন্ত্রাসবাদ খতম করার জন্য বোতাম টিপছেন আপনারা। আপনার আঙুলে শক্তি আছে। আপনি পদ্মে ভোট দেবেন, সন্ত্রাসবাদের বিরুদ্ধে আমার লড়াইয়ে শক্তি আসবে। বলুন, এই সন্ত্রাসবাদীদের কে খতম করতে পারে?… মোদি ছাড়া আর কোনো নাম দেখছেন আপনারা? আর কেউ কী সন্ত্রাস বন্ধ করতে পারে?’

এসময় তিনি বলেন, নরাধম সন্ত্রাসবাদীরা শত শত নির্দোষের উপরে রক্তের খেলা খেলল। সঙ্কটের মুহূর্তে ভারত শ্রীলঙ্কার পাশে রয়েছে পুরো শক্তিতে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য