শিরোনাম
প্রকাশ : ২১ মে, ২০১৯ ১২:৩৪
আপডেট : ২১ মে, ২০১৯ ১৪:৪৩

বুথফেরত সমীক্ষার গুজবে কান দেবেন না : প্রিয়াঙ্কা

অনলাইন ডেস্ক

বুথফেরত সমীক্ষার গুজবে কান দেবেন না : প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা গান্ধী

বুথফেরত সমীক্ষার ‘গুজব’কে বিশেষ কান দেয়ার দরকার নেই। কংগ্রেসের কর্মী-সমর্থকদের এমনই বার্তা দিলেন প্রিয়াঙ্কা গান্ধী। একটি অডিও বার্তায় প্রিয়াঙ্কা জানিয়েছেন, ফল প্রকাশের আগে কর্মী-সমর্থকদের মনোবল দুর্বল করে দেয়ার জন্যই এই বুথফেরত সমীক্ষা করা হয়েছে।

অডিও বার্তায় প্রিয়াঙ্কা আরও বলেন, 'কংগ্রেসের কর্মী, সমর্থক আমার ভাই-বোনেরা, দয়া করে বুথফেরত সমীক্ষার গুজবে কান দেবেন না। দয়া করে হতাশ হয়ে পড়বেন না। আমাদের মনোবল ভেঙে ফেলার জন্যই এটা করা হয়েছে। আমাদের সবাইকে এখন সতর্ক থাকতে হবে। গণনা কেন্দ্র এবং স্ট্রং রুমের সামনে কড়া পাহারায় থাকুন। আমি নিশ্চিত আমরা ভালো ফল পাবোই।'

একই রকম কথা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা। দলের নেতা-কর্মীদের সতর্ক থাকার বার্তা দিয়ে, স্ট্রং রুমগুলোয় কড়া পাহারায় থাকার বার্তা দিয়েছেন তিনিও।

উল্লেখ্য, রবিবার সন্ধ্যা থেকে একের পর এক যে বুথফেরত সমীক্ষা এসেছে, তাতে মোটামুটি সবাই জানিয়েছে, ক্ষমতায় আবার ফিরবে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ। যদিও এনডিএ-এর প্রাপ্ত আসন নিয়ে অনেকেই দ্বিধাবিভক্ত। কেউ এনডিএ-এর আসনকে আড়াইশোর কমেই রেখে দিয়েছে, তো কেউ ৩২০-ও পার করিয়ে দিচ্ছে। এর ফলে বুথফেরত সমীক্ষার যৌক্তিকতা নিয়েও প্রশ্ন উঠছে অনেক জায়গাতেই। এদিকে বুথফেরত সমীক্ষার পরেও এখনও সে ভাবে উচ্ছ্বাস দেখাচ্ছে না বিজেপিও।

বিডি প্রতিদিন/২১ মে ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য