১৩ মে, ২০২১ ১৪:৪৩

শেখ হাসিনা বাংলাদেশের জন্য আশীর্বাদ : এনামুল হক শামীম

নিজস্ব প্রতিবেদক

শেখ হাসিনা বাংলাদেশের জন্য আশীর্বাদ : এনামুল হক শামীম

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম নিয়েছিলেন বলেই বিশ্ব মানচিত্রে বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হয়েছে। আর  জননেত্রী শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশের গণতন্ত্র প্রতিষ্ঠিত হতো না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ১৯৮১ সালের ১৭ মে বাংলাদেশে প্রত্যাবর্তন করে শুধু মানুষের সেবাই করে চলছেন। কোনো ষড়যন্ত্রই তাকে পিছু হটাতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য আশীর্বাদ।

বৃহস্পতিবার সকালে শরীয়তপুরের সখিপুরের চরভাগা, কাঁচিকাটা, গৌরাঙ্গ বাজার, দুলারচরসহ বিভিন্ন এলাকায় ট্রলারে করে ঘুরে ঘুরে ও বাড়ি বাড়ি গিয়ে শাড়ি-লুঙ্গি, খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ শেষে সাংবাদিকদের সাথে পানিসম্পদ উপমন্ত্রী এসব কথা বলেন।

পানিসম্পদ উপমন্ত্রী আরও বলেন,  এই মহামারি করোনা নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে। করোনার কারণে দেশের কোনো মানুষ না খেয়ে মারা যায়নি। দেশের মানুষের সর্বোচ্চ স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে সরকার। 

এসময় একেএম এনামুল হক শামীমের সঙ্গে ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক উপকমিটির সদস্য তাহমিনা খাতুন শিলু, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সাংগঠনিক সম্পাদক স্বপন সিকদার, কোষাধ্যক্ষ ফারুকুল ইসলাম মালত, কাঁচিকাটা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমান হোসেন দেওয়ান, চরভাগার সভাপতি অলিউল্যাহ চোকদার, সাধারণ সম্পাদক আলাউদ্দিন গাজী, থানার বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাওসার মোল্যা, যুবলীগের আহবায়ক খালেক খালাসী, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আসাদুজ্জামান খোকন প্রমুখ।

একেএম এনামুল হক শামীম আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ভাগ্যের সাথে বাংলাদেশের মানুষ ভাগ্য জড়িত। তাই আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করুন। কারণ তিনি ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে, বাংলাদেশের মানুষ ভালো থাকবে।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর