শিরোনাম
প্রকাশ : ১৯ জুলাই, ২০২১ ২০:৫৪
আপডেট : ১৯ জুলাই, ২০২১ ২১:০১
প্রিন্ট করুন printer

সবাই মিলে করোনা মোকাবিলা করতে হবে : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

সবাই মিলে করোনা মোকাবিলা করতে হবে : আইনমন্ত্রী
সাংবাদিকদের সাথে ভার্চুয়ালি মতবিনিময় করেন আইনমন্ত্রী আনিসুল হক।
Google News

আইনমন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, করোনা ভাইরাসকে সকলে মিলে মোকাবিলা করতে হবে। একমাত্র আল্লাহ পারেন এই অবস্থা থেকে আমাদের পরিত্রাণ দিতে।

সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া কসবা জেলা পরিষদ অডিটোরিয়ামে স্থানীয় সাংবাদিকদের সাথে ভার্চুয়ালি মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, শেখ হাসিনার সাহসিকতায় আমরা করোনায় বড় ধরনের প্রভাব থেকে রক্ষা পাচ্ছি। বিরোধীদলকে করোনাকালে মানুষের পাশে এসে দাঁড়াতে দেখি নাই। তিনি সমস্যার পাশাপাশি সমাধানের সংবাদ প্রকাশে সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভুইয়া জীবন, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম, কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এম জি হাক্কানী।

আরও উপস্থিত ছিলেন কসবা প্রেসক্লাবের সভাপতি আব্দুল হান্নান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ ম হারুনুর রশীদ ঢালী, কুটি ইউপি চেয়ারম্যান ছায়েদুর রহমানসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে কসবা উপজেলা প্রেসক্লাবের জায়গাসহ অফিস ভবনের জন্য আইনমন্ত্রীর কাছে দাবি করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর