শিরোনাম
২১ জানুয়ারি, ২০২২ ২২:৫৩

‘মানুষের অধিকার আদায় ও উন্নয়ন আওয়ামী লীগ ছাড়া সম্ভব নয়’

দিনাজপুর প্রতিনিধি

‘মানুষের অধিকার আদায় ও উন্নয়ন আওয়ামী লীগ ছাড়া সম্ভব নয়’

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, স্বাধীনতার পর মাত্র সাড়ে ৩ বছর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের মাঝে জীবিত ছিলেন। এই সাড়ে ৩ বছরে তিনি সোনার বাংলা বিনির্মাণের ভিত্তি রচনা করেছিলেন। তিনি সাড়ে ৩ বছরে একটি সংবিধান এবং বাংলাদেশ কিভাবে পরিচালিত হবে তার জন্য ১৫০টি-এর উপরে আইন করেছিলেন। এ দেশের মানুষের অধিকার আদায় ও উন্নয়ন আওয়ামী লীগ ছাড়া সম্ভব নয়। দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই এদেশের মানুষ একটি উন্নত দেশের নাগরিক হিসাবে বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়াবে।

শুক্রবার বিকালে বিরল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় চত্বরে বিরল উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও পৌর সভার জনসাধারণের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে প্রধান অতিথি নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বিরল পাইক পাড়ায় মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত বীর মুক্তিযোদ্ধাদের আবাসন (বীর নিবাস) নির্মাণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন, পুরিয়া, বরইল ও ছোট বৈদ্যানাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন এবং পরে বিরল সরকারি কলেজে স্থাপিত বঙ্গবন্ধ কর্ণারের উদ্ধোধন করেন।

বিরল উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার আব্দুল ওয়াজেদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমকান্ত রায়, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল কাশেম ও  ডা. মোকাদ্দেস প্রমুখ বক্তব্য রাখেন। 


বিডি প্রতিদিন/হিমেল     

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর