২ অক্টোবর, ২০২২ ২১:৩৬

‌‘শেখ হাসিনার আমলে গণমাধ্যম যে স্বাধীনতা পেয়েছে, দেশের ইতিহাসে তা পায়নি’

পিরোজপুর প্রতিনিধি

‌‘শেখ হাসিনার আমলে গণমাধ্যম যে স্বাধীনতা পেয়েছে, দেশের ইতিহাসে তা পায়নি’

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে গণমাধ্যম যে স্বাধীনতা পেয়েছে, আমি দৃঢ়তার সঙ্গে বলতে পারি বাংলাদেশের ইতিহাসে এতো স্বাধীনতা গণমাধ্যম কখনও পায়নি। শেখ হাসিনার আমলে যতগুলো টেলিভিশন অনুমোদন পেয়েছে, যতগুলো পত্রিকা অনুমোদন পেয়েছে, অনলাইন পোর্টাল রেজিষ্ট্রেশন পেয়েছে বাংলাদেশের কোন রাষ্ট্রপতি বা প্রধানমন্ত্রী অনুমোদন দেয়নি। 

তিনি আরও বলেন, আজকে কিন্তু সংবাদ মাধ্যমের উপরে কোন খড়গ নেই। একটা সময় সাংবাদ মাধ্যম ও সংবাদ কর্মীরা আতংকে থাকতেন। তা কিন্তু এখন আর নেই। বাংলাদেশের ইতিহাসে এত স্বাধীনতা গণমাধ্যম কখনও পায়নি। বর্তমান সরকার গণমাধ্যমকে রাষ্ট্রের সহায়ক, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হিসেবে বিবেচনায় গ্রহণ করেছেন। রবিবার সকালে পিরোজপুর প্রেসক্লাবে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ইসাহাক আলি খান পান্না, এনএসআই’র যুগ্ন পরিচালক মো. আব্দুল কাদের, সিলেট মেডিকেল কলেজের নাক-কান-গলা বিভাগের বিভাগীয় প্রধান ডা. মানিলাল আইচ লিটু, মুক্তিযোদ্ধা নূরদিদা খালেদ রবি, প্রেসক্লাবের সাবেক সভাপতি মুনিরুজ্জামান নাসিম, গৌতম চৌধুরী, এম এ রব্বানী ফিরোজ, এ কে আজাদ, শফিউল হক মিঠু, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদ, মহিলা সংস্থার জেলা চেয়ারম্যান কাজী রুহিয়া বেগম হাসি, মহিলা পরিষদ নেত্রী খালেদা আক্তার হেনা প্রমূখ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর