২৯ ডিসেম্বর, ২০২৩ ২০:৩৯

বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই : পরিকল্পনামন্ত্রী

অনলাইন ডেস্ক

বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই : পরিকল্পনামন্ত্রী

বক্তব্য দিচ্ছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, ‘বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।’

আজ শুক্রবার বিকালে সুনামগঞ্জের নিজ নির্বাচনি এলাকা শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের জীবদ্বারা বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান আরো বলেন, নৌকায় ভোট দিলে দেশ ও জনগণের উন্নয়ন হয়, দেশে শান্তিশৃঙ্খলা বজায় থাকে, আওয়ামী লীগ সরকার আছে বলেই বহির্বিশ্বে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

তিনি বলেন, একমাত্র শেখ হাসিনা সরকার আছে বলেই তা সম্ভব হয়েছে। বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই। তার হাত ধরে বাংলাদেশ উন্নয়ন অগ্রযাত্রায় অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে।

তিনি উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আগামী ৭ তারিখের নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করতে জনগণের প্রতি আহ্বান জানান।

প্রবীণ আওয়ামী লীগ নেতা মতলিব মিয়ার সভাপতিত্বে পথসভায় আরও বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক নূর হোসেন, শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ফয়েজুর রহমান ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন প্রমুখ।

পরিকল্পনামন্ত্রী সন্ধ্যায় উপজেলার পাগলা বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আরেকটি নির্বাচনি জনসভায় বক্তব্য রাখেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর