Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ জুন, ২০১৯ ১০:৪০
আপডেট : ২০ জুন, ২০১৯ ১০:৪৮

পেটের মধ্যে চাবির রিং, নখ কাটার যন্ত্র, কয়েন!

অনলাইন ডেস্ক

পেটের মধ্যে চাবির রিং, নখ কাটার যন্ত্র, কয়েন!

ভারতের রাজস্থানের প্রদেশের উদয়পুরের এক বাসিন্দার (২৪) পেটে গাঁজার ছিলিমের পাশাপাশি চাবি, চেন, পেরেক ও কয়েন, নখ কাটার যন্ত্রসহ মোট ৮০টি ধাতব বস্তু পাওয়া গেছে। যার ওজন প্রায়  ৮০০ গ্রাম। পেটে ব্যথা নিয়ে উদয়পুরের রবীন্দ্রনাথ ঠাকুর হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

এক্স-রে রিপোর্টে ধাতব বস্তু ধরা পড়ার পর চারজন চিকিৎসকের একটি দল দেড়ঘণ্টা ধরে অপারেশন করেন। তারপরই তার পেট থেকে এসব ধাতব বস্তু অপসারণ করা হয়।

অপারেশনের দায়িত্বে থাকা চিকিৎসক ডিকে শর্মা বলেন, সম্প্রতি পেটে ব্যথা নিয়ে আমাদের এখানে ভর্তি হয়েছিলেন ওই ব্যক্তি। পরে তাকে এক্স-রে করতে বলা হয়। সেই রিপোর্ট দেখেই চমকে উঠি আমরা। দেখা যায় ওই ব্যক্তির পেটের ভিতরে পেরেক-সহ ছোট ও বড় মিলিয়ে অনেকগুলি ধাতব জিনিস রয়েছে। ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন হওয়ার পাশাপাশি মাদক সেবন করেন বলেও জানতে পেরেছি। অনেকদিন ধরে পেটে যন্ত্রণা হলেও তিনি সবার কাছে বিষয়টি গোপন রেখেছিলেন। পরে পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় বাড়ির লোকজনকে জানান। তারা এসে ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করেন।

বর্তমানে ওই ব্যক্তির শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। তার চিকিৎসা চলছে। কয়েকদিন আগে রাজস্থানের বুন্দিতে এক ব্যক্তির পেট থেকে ১১৬টি পেরেক উদ্ধার করেন চিকিৎসকরা। ওই ব্যক্তিও মানসিক ভারসাম্যহীন ছিলেন।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য