১ সেপ্টেম্বর, ২০২১ ০৮:৪২

পকেট থেকে ১ টাকা চুরি, ফুটন্ত পানিতে ডুবিয়ে দিলেন ছেলের দু'হাত!

কেটে ফেলতে হলো সব আঙুল

অনলাইন ডেস্ক

পকেট থেকে ১ টাকা চুরি, ফুটন্ত পানিতে ডুবিয়ে দিলেন ছেলের দু'হাত!

প্রতীকী ছবি

বাবার পকেট থেকে ১ টাকা চুরির অপরাধে ভয়ংকর শাস্তি পেতে হয়েছে ছেলেকে। বেধড়ক মারধরের এক পর্যায়ে ছেলের দু'হাত ফুটন্ত পানিতে ডুবিয়ে দেন বাবা। পরে চিকিৎসা করাতে গিয়ে কেটে ফেলতে হল ওই বাচ্চাটির হাতের সবকটি আঙুলও। এ ঘটনার পর অভিযুক্ত সেই বাবা এখন পলাতক। ভারতের ঝাড়খণ্ড রাজ্যের রাঁচির পশ্চিম সিংভূমে এ ঘটনা ঘটেছে। 

খবরে বলা হয়, বাবার পকেট থেকে এক টাকা না বলে নিয়েছিল। ১২ বছর বয়সী ছেলের এই অপরাধে বাবা এতটাই রেগে গেলেন যে, প্রথমে ছেলেকে বেধড়ক মারধর করেন। এক পর্যায়ে ছেলের দু'হাত ডুবিয়ে দিলেন ফুটন্ত পানিতে। বাবার কাণ্ডজ্ঞানহীন এ কাজের চরম পরিণতি দিতে হল ১২ বছরের ছেলেটিকে। গরম পানিতে হাত ডুবিয়ে দেওয়ার ফলে শিশুটির হাতের অবস্থা এমন হয়ে যায় যে, বাচ্চাটির ১০টি আঙুলই কেটে ফেলতে হয় চিকিৎসকদের।

ঘটনার পর থেকেই অভিযুক্ত সেই পাষণ্ড বাবা পলাতক। অভাবের সংসার হওয়ায় ছেলেটির মাও সন্তানের যথাযথ চিকিৎসা করাতে পারেননি। এলাকার মানুষের সহায়তায় সদর হাসপাতালে বাচ্চাটির প্রাথমিক চিকিৎসা করা হয়। পরে রাঁচির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা শুরু হয় তার চিকিৎসা। চিকিৎসা চলাকালে ডাক্তাররা দেখতে পান বাচ্চাটির হাতে সংক্রমণও বাড়ছে। যাতে কোনও বড় বিপদ না হয়, সে কারণে ছেলেটির হাতের ১০টি আঙুলই কেটে ফেলার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

সূত্র: এই সময়

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর