১ ডিসেম্বর, ২০২৩ ২০:০৬

সরকারি চাকরিজীবী যুবককে তুলে নিয়ে মেয়ের সঙ্গে বিয়ে দিলেন বাবা

অনলাইন ডেস্ক

সরকারি চাকরিজীবী যুবককে তুলে নিয়ে মেয়ের সঙ্গে বিয়ে দিলেন বাবা

প্রতীকী ছবি

ঘটনাটি ভারতের বিহারের। সেখানে ২৩ বছর বয়সী এক সরকারি চাকরিজীবী যুবককে অপহরণ করে মেয়ের সঙ্গে বিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে এক বাবার বিরুদ্ধে। বিহারের বেপুরা জেলার এ ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। খবর এনডিটিভির। 

জানা যায়, রেপুরা জেলার এক স্কুলে গত বুধবার ক্লাস নিচ্ছিলেন গৌতম কুমার নামে এক শিক্ষক। সেই সময়ে আকস্মিক ক্লাসরুমে ঢুকে পড়েন একদল ব্যক্তি। বন্দুক ঠেকিয়ে সরকারি চাকরিজীবী স্কুলশিক্ষক গৌতমকে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর সরাসরি নিয়ে যাওয়া হয় রাজেশ রাই নামে এক ব্যক্তির বাড়িতে। রাজেশ রাই হচ্ছেন মেয়ের বাবা। 

সেখানে গৌতমের দিকে বন্দুক তাক করে বলা হয়, বিয়ে তাকে করতেই হবে। নয়তো এর পরিণতি ভাল হবে না। প্রাণের ভয়ে রাজেশের মেয়ে চাঁদনিকে বিয়ে করতে বাধ্য হন গৌতম। 

অন্যদিকে স্কুল থেকে গৌতমকে অপহরণের পরই থানায় খবর দেন স্কুলটির প্রধান শিক্ষক। দীর্ঘক্ষণ ছেলের খবর না পেয়ে খোঁজখবর শুরু করেন গৌতমের পরিবারের সদস্যরাও। শেষ পর্যন্ত গৌতমের ফোন ট্র্যাক করে তার খোঁজ মেলে। পুলিশ গৌতমকে উদ্ধার করেন। তবে ততক্ষণে বিয়ের সমস্ত নিয়ম সম্পন্ন হয়েছে।

এ ঘটনায় রাস্তায় অবরোধ করেন গৌতমের পরিবারের সদস্যরা। পুলিশ ইতিমধ্যে পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। পুরো এ ঘটনার তদন্ত চলছে। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর