৩ ডিসেম্বর, ২০২০ ২২:১৮

লাকসামে পৌর মেয়র পদে ৩ জনের নাম প্রস্তাব আওয়ামী লীগের

ফারুক আল শারাহ, লাকসাম

লাকসামে পৌর মেয়র পদে ৩ জনের নাম প্রস্তাব আওয়ামী লীগের

অধ্যাপক মো. আবুল খায়ের, মহব্বত আলী ও অ্যাড. মো. রফিকুল ইসলাম হিরা

কুমিল্লার লাকসাম পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের ৩ জন প্রার্থীর নাম প্রস্তাব করা হয়েছে। 

বৃহস্পতিবার বিকেলে পৌরসভা আওয়ামী লীগের জরুরি বর্ধিত সভায় এ সিদ্ধান্ত হয়। 

মেয়র প্রার্থীরা হলেন, বর্তমান মেয়র ও উপজেলা যুবলীগ আহ্বায়ক অধ্যাপক মো. আবুল খায়ের, উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌরসভা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মহব্বত আলী ও উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম হিরা। এ তিনজনের নাম চূড়ান্ত করে প্রথমে জেলা আওয়ামী লীগ ও পরে দলের হাই-কমান্ডের কাছে পাঠানো হবে।

পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম রাব্বানীর সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইউনুছ ভূঁইয়া। সভায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

বর্ধিত সভায় অধ্যাপক মো. আবুল খায়ের ও অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম হিরা তাদের নিজ নিজ প্রার্থীতা ঘোষণা করেন। অপরদিকে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে মেয়র প্রার্থী হিসেবে মহব্বত আলীর নামও প্রস্তাব করেন।

উল্লেখিত ৩ প্রার্থীর নাম প্রথমে জেলা কমিটি বরাবরে প্রেরণ করা হবে। পরবর্তীতে দলের হাই কমান্ডের কাছে পাঠানোর পর একজনকে চূড়ান্ত মনোনয়ন দেয়া হবে বলে সূত্রে জানা গেছে।  
উল্লেখ্য, প্রথম ও দ্বিতীয় ধাপে লাকসাম পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণা করা না হলেও তৃতীয় ধাপে এ পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণার সম্ভাবনা রয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর