শিরোনাম
প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০২১ ১৪:৪৩
প্রিন্ট করুন printer

পৌরসভা নির্বাচন: হামলার আশঙ্কায় মেয়র প্রার্থী শাহাদাতের ভার্চুয়াল প্রচারণা

বরগুনা প্রতিনিধি

পৌরসভা নির্বাচন: হামলার আশঙ্কায় মেয়র প্রার্থী শাহাদাতের ভার্চুয়াল প্রচারণা

বরগুনা পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এবং বর্তমান মেয়রের সমর্থকদের মধ্যে হামলা-পাল্টা হামলার অভিযোগ উঠেছে। এসব হামলা থেকে নিজের কর্মী-সমর্থকের বাঁচাতে বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহদাত হোসেন অনলাইনে ভোটের প্রচারণা চালাচ্ছেন।

এ ব্যাপারে মেয়র প্রার্থী শাহাদাত হোসেন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ভোটারদের দাবির প্রেক্ষিতে আবারও আমি নির্বাচনে দাঁড়িয়েছি। তবে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর হুমকিতে বর্তমানে অবরুদ্ধ অবস্থায় রয়েছি। তাই একপ্রকার বাধ্য হয়েই অনলাইনে ভোটের প্রচারণা চালাচ্ছি।

তবে, আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ বিদ্রোহী মেয়র প্রার্থী শাহদাত হোসেনের অভিযোগ অসত্য ও কাল্পনিক দাবী করে বলেন, তিনি জনবিচ্ছিন্ন হয়ে এখন নাটক করছেন। বাসায় বসে বিকাশের মাধ্যমে ভোটারদের কাছ থেকে ভোট কিনছে। কালো টাকা দিয়ে নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা করছেন।

অন্যদিক, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট আ. হালিম বলেন, এখনও নির্বাচনের পরিবেশ শান্তিপূর্ণ রয়েছে। তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন করতে প্রশাসনের নিরপেক্ষ ভূমিকা পালন করতে হবে। 

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর