২৬ জানুয়ারি, ২০২১ ১৮:৪৭

শিবগঞ্জ পৌরসভা নির্বাচন: প্রার্থী নিজেই পোস্টার লাগাচ্ছেন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শিবগঞ্জ পৌরসভা নির্বাচন: প্রার্থী নিজেই পোস্টার লাগাচ্ছেন

বগুড়ার শিবগঞ্জ পৌরসভায় কাউন্সিলর প্রার্থী রানা সেখ প্রচারণার জন্য নিজেই নিজের পোস্টার লাগাচ্ছেন। বিষয়টি ভোটারদের মধ্যে বেশ আলোচনার জন্ম দিয়েছে। 

জানা গেছে, ৩০ জানুয়ারি তৃতীয় দফায় বগুড়ার শিবগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে পৌরসভার ৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়েছেন ডাব বিক্রেতা স্বশিক্ষিত রানা শেখ। তিনি প্রতীক পেয়েছেন টেবিল ল্যাম্প। এজন্য তিনি নিজেই অটো ভ্যান নিয়ে সদর ওয়ার্ডে বিভিন্ন মহল্লায় দাঁড়িয়ে নিজেই নিজের পোস্টার লাগিয়ে প্রচারণা চালাচ্ছেন।

পৌর এলাকার ৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে লড়ছেন মোট চার জন প্রার্থী। এর মধ্যে বর্তমান কাউন্সিলর ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আসম শামছুদ্দোহা খন্দকার শামীম (উটপাখি), উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শাহীন শাহ মন্ডল (পানির বোতল), বিএনপি সমর্থিত মোকছেদুল রহমান দুলু মাস্টার (পাঞ্জাবি) ও রানা শেখ  (টেবিল ল্যাম্প)। এই ওয়ার্ডের ভোটার সংখ্যা ২ হাজার ৭২৯ জন।

নিজের পোস্টার নিজেই লাগানোর ব্যাপারে প্রার্থী রানা শেখ বলেন, আমি নিজের কাজ নিজে করতেই বেশি পছন্দ করি। ভোটার যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমি দেখিয়ে দিবো কিভাবে জনগণের সেবা করতে হয়। জয়ের বিষয়ে তিনি আশাবাদী।

শিবগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩২ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর