Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৮ নভেম্বর, ২০১৯ ১৮:৫৮

কৃষক লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনে তোড়জোড়

নিজস্ব প্রতিবেদক

কৃষক লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনে তোড়জোড়

কৃষক লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনে তোড়জোড় শুরু হয়েছে। কৃষক লীগের পদে আসতে আগ্রহীদের জীবন বৃত্তান্ত আহ্বান করা হয়েছে। শুক্রবার থেকে আগামী রবিবার (১০ নভেম্বর) বিকাল ৫টা পর্যন্ত ১৯ বঙ্গবন্ধু এভিনিউয়ে সংগঠনের কার্যালয়ে জমা দেওয়া যাবে। 

পদ প্রত্যাশী নেতাদের জীবন বৃত্তান্ত সংগ্রহ করতে প্রবীন কৃষক নেতা কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও মেহেরপুর জেলা কৃষক লীগের সভাপতি মহাবুব উল আলম শান্তিকে আহ্বায়ক, সাবেক সাংগঠনিক সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু ও দফতর সম্পাদক  নাজমুল আলম পানুকে সদস্য করে তিন সদস্যের একটি ‘জীবন বৃত্তান্ত সংগ্রহ উপ কমিটি’ গঠন করা হয়েছে।  

এ প্রসঙ্গে সংগঠনের নবনির্বাচিত সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আমাদের সাংগঠনিক নেত্রী আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী সাত দিনের মধ্যে কমিটি গঠনের নিদের্শ দিয়েছেন। আমরা সেজন্য জীবন বৃত্তান্ত সংগ্রহ উপকমিটি গঠন করেছি। তাদের কাছে আগামী ১০ নভেম্বরের মধ্যে কৃষক লীগের পদ প্রত্যাশীরা কাঙ্খিত পদ উল্লেখ করাসহ, পূর্ণাঙ্গ বায়োডাটা জমা দিতে পারবেন। এখান থেকে যাচাই-বাছাই করে আমরা কমিটি গঠন করবো। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য