১৬ জুলাই, ২০২০ ২৩:২৬

নতুন গাড়ি কেনার ব্যাখ্যায় যা বললেন এমপি বুবলি

অনলাইন ডেস্ক

নতুন গাড়ি কেনার ব্যাখ্যায় যা বললেন এমপি বুবলি

সংরক্ষিত আসনের সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলি হঠাৎ বিলাসবহুল গাড়ি কিনেছেন। গাড়িটির সামনে দাঁড়িয়ে তোলা তার একটি ছবি সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে ব্যাপক আলোচনা চলছে। বুবলি শুল্কমুক্ত সুবিধা নিয়ে ল্যান্ড ক্রুজার ব্র্যান্ডের নতুন একটি গাড়িটি কিনেছেন। তার গাড়িটির দাম দেড় কোটি টাকার বেশি বলে অভিযোগ ওঠে ফেইসবুকে। 

তবে এসব অভিযোগের জবাব দিয়েছেন এমপি বুবলি। তিনি বলেছেন, শুল্কমুক্ত সুবিধা নিয়ে কেনা ল্যান্ড ক্রুজার ব্র্যান্ডের নতুন এই গাড়িটির দাম ৫০ লাখ টাকা। 

তামান্না নুসরাত বুবলি বলেন, একজন সংসদ সদস্য হিসেবে শুল্কমুক্ত সুবিধায় গাড়িটি কিনেছি। আমার দু’সন্তানের জন্য রাজধানীতে একটি ফ্ল্যাট রেখে গিয়েছিলেন আমার স্বামী। সেই টাকায় মূলত এ গাড়িটি কিনেছি। কিন্তু অনেকেই বুঝে না বুঝে বিভ্রান্তি ছড়াচ্ছেন। 

বুবলি তার ফেইসবুক পেজে গাড়ি কেনার ভাউচারও পকাশ করেন।

তিনি আরও বলেন, স্বামীর মৃত্যুর পর অনেক কষ্ট সহ্য করে আমাকে পথ চলতে হয়েছে। প্রতিটি মা চান তার সন্তানকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে। স্বামীহীন আমার যাপিত জীবনের কন্টাকাকীর্ণ পথচলা মসৃণ করতে মমতাময়ী নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহ, আশীর্বাদ পেয়েছি। এ ভালোবাসা আমাকে নতুন করে বাঁচতে শিখিয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর