২৯ নভেম্বর, ২০২০ ১৭:৪৪

ভিপি নূরের বিরুদ্ধে মামলার প্রতিবেদন পেছাল

অনলাইন ডেস্ক

ভিপি নূরের বিরুদ্ধে মামলার প্রতিবেদন পেছাল

ফাইল ছবি

ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় ডাকসুর সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নূরের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিল পিছিয়েছে। আগামী ৫ জানুয়ারি প্রতিবেদন দাখিলের নতুন দিন ধার্য করেছেন আদালত। আজ রবিবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক জগলুল হোসেন নতুন এ দিন ধার্য করেন।

এদিন মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। তবে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন  (পিবিআই) তদন্ত প্রতিবেদন দাখিল না করায় ট্রাইব্যুনাল আগামী ৫ জানুয়ারি পরবর্তী দিন ধার্য করেন।

ফেসবুক লাইভে ‘দুশ্চরিত্রাহীন’ বলে মন্তব্যের অভিযোগে গত ১৪ অক্টোবর ভিপি নূরের বিরুদ্ধে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সেই শিক্ষার্থী ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে বলা হয়, আসামি নুরুল হক নূর প্রায় সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের মনগড়া, আইন বহিঃর্ভুত, সরকারী এবং রাষ্ট্র বিরোধী অসত্য, অর্থহীন এবং উস্কানীমূলক বক্তব্য কোন কারণ ছাড়াই নিজেকে ভাইরাল করার জন্য প্রায়পি প্রকাশ করে থাকে। গত ১২ অক্টোবর দুপুর আড়াইটার দিকে আসামি নুরুল হক নূর www.facebook.com/ducsuvpnur/video/235342794146777 নামীয় ফেসবুক আইডি থেকে ভিডিও প্রকাশ করে। সেখানে আসামি নূরুল হক নূর বাদিনীকে দুশ্চরিত্রাহীন বলে প্রকাশ করে। যা একটি মেয়ের জন্য খুবই অপমানজনক শব্দ।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর