শিরোনাম
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০২১ ০৮:৫১
আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:১০
প্রিন্ট করুন printer

সিরাজগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৫

আব্দুস সামাদ সায়েম, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৫

বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখী সংঘর্ষে একজন মুক্তিযোদ্ধাসহ ৫ জনের মর্মান্তিক হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে অন্তত ১৫জন। 

মঙ্গলবার সকাল আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

পুলিশ বলছে, বাসের চাকা ফেটে যাবার কারণে দুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনায় নিহতরা হলেন, বগুড়ার শাহজাহানপুর উপজেলার মাঝিড়া এলাকার মৃত মকছেদ আলীর ছেলে ফজলুর রহমান (৭০), একই জেলার শেরপুর উপজেলার বেতগাড়ী গ্রামের ধীরেনের ছেলে শ্রী বমল কুমার দাস (২৫), সারিয়াকান্দি থানার সারিয়াকান্দি গ্রামের আব্দুর রউফ রাজ্জাকের ছেলে খোকন (৩০), শিবগঞ্জ থানার বারতকলা গ্রামের আতাউর রহমানের ছেলে মানিক (২৮) ও সিরাজগঞ্জের বেলকুচি থানার তামাই গ্রামের ছেলে আবুল হোসেনের ছেলে হান্নান সেখ (৬০)। 
 
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসাদ্দেক হোসেন জানান, বাসটির সামনের চাকা ফেটে যাওয়ায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে রাস্তার ডানদিকে চলে যায়। এ কারণে বিপরীত দিক থেকে আসা তেলবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়ে দুটি যানবাহনের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায় এবং বাসটি উল্টে খাদে পড়ে যায়। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের সদস্যের কাছে হস্তান্তর করা হয়েছে। 

সিরাজগঞ্জ সদর হাসপাতালের ডিউটি অফিসার ডা. সামিউল ইসলাম জানান, পাঁচজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে আর আহত অবস্থায় ১২ জনকে ভর্তি করা হয়েছে। আহতদের চিকিৎসা চলছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর