৩১ জুলাই, ২০২১ ১৪:১৭

শিবগঞ্জে ৩০০ অসহায় পরিবারের মাঝে বসুন্ধরার ত্রাণ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শিবগঞ্জে ৩০০ অসহায় পরিবারের মাঝে বসুন্ধরার ত্রাণ

বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলায় ৩০০ অসহায় ও অতিদরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। এছাড়া সবার মধ্যে মাস্ক বিতরণ করা ও করোনা সুরক্ষায় সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়।

কালের কণ্ঠ শুভসংঘ সদস্যদের সহযোগিতায় শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বগুড়ার শিবগঞ্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার ৩০০ অসহায় ও দুস্থ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

একই দিন বগুড়া শিবগঞ্জ উপজেলার পর কাহালু ও নন্দীগ্রাম উপজেলায় মোট ৬০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। বগুড়া জেলার মাধ্যমে রাজশাহী বিভাগের ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। বসুন্ধরা গ্রুপের সহায়তায় পর্যায়ক্রমে বগুড়া জেলায় ৪ হাজার ও রাজশাহী বিভাগে ২৪ হাজার পরিবারকে এই খাদ্যসামগ্রী দেওয়া হবে।

খাদ্যসামগ্রী বিতরণকালে শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু বলেন, গত দেড় বছর ধরে করোনা আমাদের ভোগাচ্ছে। সাধারণ মানুষ বেকার হয়ে পড়ছেন। খুব কষ্টে দিনাতিপাত করছেন। গতবছর সরকারের পাশাপাশি বিভিন্ন শিল্পগোষ্ঠী সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছিল। তবে এ বছর গত বছরের তুলনায় কম সংখ্যক শিল্পগোষ্ঠী পাশে দাঁড়িয়েছে। দেশের এই ক্রান্তিকালেও বসুন্ধরা গ্রুপ কালের কণ্ঠ শুভসংঘের মাধ্যমে সাধারণ মানুষকে খাবার সহায়তা দিচ্ছে। বগুড়া জেলার পাশাপাশি সারাদেশেই তাদের এই কার্যক্রম চলবে। তাই আমি তাদের প্রতি কৃতজ্ঞ জানাই।

শিবগঞ্জ পৌর মেয়র মো. তৌহিদুর রহমান মানিক বলেন, বসুন্ধরা গ্রুপের সহায়তায় কালের কণ্ঠ শুভসংঘ দেশের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। আজকে শিবগঞ্জ উপজেলায় ৩০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছে। তাই তাদের প্রতি আমরা কৃতজ্ঞ। আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন।

এ সময় উপস্থিত ছিলেন- শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কালের কণ্ঠর ব্যুরো প্রধান লিমন বাসার, কেন্দ্রীয় কমিটির সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, বগুড়া জেলার উপদেষ্টা মোস্তফা মাহমুদ শাওন, সাধারণ সম্পাদক শিশির মোস্তাফিজ, সদস্য মশিউর রহমান জুয়েল, উত্তরা ইউনিভার্সিটির সাবেক সভাপতি আলমগীর হোসেন রনিসহ রায়হান, মাজিদ,নাঈম, নাজমুল, আরমান,মাইনুল, সাইদুর প্রমুখ।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর