২১ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৩২

সরকারকে সরাতে ভূমিকা রাখবে কৃষক দল, আশা ফখরুলের

অনলাইন ডেস্ক

সরকারকে সরাতে ভূমিকা রাখবে কৃষক দল, আশা ফখরুলের

জাতীয়তাবাদী কৃষক দলের নবগঠিত কমিটির নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সরকার পতনের আন্দোলনে কৃষক দল ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে জবরদখল করে দেশে যে ফ্যাসিবাদী সরকার ক্ষমতায় বসে আছে, তাদের সরাতে ভূমিকা রাখবে কৃষক দল।

মঙ্গলবার দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে জাতীয়তাবাদী কৃষক দলের নবগঠিত কমিটির নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি একথা বলেন

কৃষক দলের নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে ফখরুল বলেন, জাতির একটা যুগসন্ধিক্ষণে কৃষক দলের কমিটি ঘোষণা হয়েছে। সুতরাং তাদের দায়িত্ব অনেক বেশি, বিশেষ করে অতি দ্রুত পূর্ণাঙ্গ কমিটি গঠন করা। একইসঙ্গে যে মানুষগুলোকে কেন্দ্র করে এই দলটি গঠন করেছিলেন জিয়াউর রহমান, সেই কৃষকদের সংগঠিত করা। কৃষকদের মাঝে ছড়িয়ে পড়া।

তিনি বলেন, আজকে বাংলাদেশে কেউ ভালো নেই। কৃষকরা সবেচেয়ে বেশি অবহেলিত। তারা তাদের উৎপাদিত পূণ্যের ন্যায্যমূল্য পায় না। কোনোরকম সাহায্য-সহযোগিতা পায় না। এমনকি করোনার যে ভয়াবহ সময় গেলো, এই সময়েও কৃষকরা কোনো প্রণোদনা পায়নি। আমরা এই সময় কৃষক দলের কাছ থেকে যেটা আশা করবো, তারা অতি দ্রুত নিজেদেরকে সংগঠিত করবে।

শুভেচ্ছা বিনিময়কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কৃষক দলের নব নির্বাচিত কমিটির সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর