১০ অক্টোবর, ২০২১ ১৫:৩০

সুপ্রিম কোর্ট বারে মুক্তিযোদ্ধার সন্তান আইনজীবীদের কমিটি

নিজস্ব প্রতিবেদক

সুপ্রিম কোর্ট বারে মুক্তিযোদ্ধার সন্তান আইনজীবীদের কমিটি

সভাপতি ব্যারিস্টার খুররম শাহ মুরাদ এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম পারভেজ রানা।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতিতে (সুপ্রিম কোর্ট বার) ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান আইনজীবী’ সংগঠনের কমিটি গঠন করা হয়েছে। এক বছরের জন্য গঠিত এই কমিটির সভাপতি হিসেবে ব্যারিস্টার খুররম শাহ মুরাদ এবং সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট এম পারভেজ রানাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

রবিবার দুপুরে ঢাকা আইনজীবী সমিতি ভবনের ৬০০৭ নম্বর রুমে থাকা সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আয়েজিত অনুষ্ঠানে কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট আবদুর রশিদ ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. সাইফুল বাহার মজুমদার এই কমিটি অনুমোদন দেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- অ্যাডভোকেট মো. সোহরাব সরকার (সিনিয়র সহ-সভাপতি), ব্যারিস্টার অদিতি রহমান দোলা (সহ-সভাপতি), অ্যাডভোকেট রুবিনা আক্তার (সহ-সাধারণ সম্পাদক), অ্যাডভোকেট আশরাফ আলী মোল্লা   (সাংগঠনিক সম্পাদক), অ্যাডভোকেট শাহানা পারভীন (মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক), অ্যাডভোকেট পারভীন সুলতানা শাম্মী (মহিলা বিষয়ক সম্পাদক), অ্যাডভোকেট আরাফাত আমিন চন্দন, (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক)।

এছাড়া সদস্য হিসেবে মনোনীতরা হলেন-ব্যারিস্টার ফৌজিয়া আক্তার, ব্যারিস্টার মুনতাসির আহমেদ, অ্যাডভোকেট হুমায়ুন কবির ও অ্যাডভোকেট সালমা আক্তার সাথী।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর