৬ নভেম্বর, ২০২১ ২১:৩০

বসুন্ধরা গ্রুপের এমডিকে হত্যাচেষ্টার ঘটনায় রংপুরে ব্যবসায়ী নেতৃবৃন্দের নিন্দা

নিজস্ব প্রতিবেদক, রংপুর :

বসুন্ধরা গ্রুপের এমডিকে হত্যাচেষ্টার ঘটনায় রংপুরে ব্যবসায়ী নেতৃবৃন্দের নিন্দা

হত্যাচেষ্টার ঘটনায় আটক সাইফুল ইসলাম সাদ (বামে), তাকেই দেখা যাচ্ছে হুইপ সামশুলের সঙ্গে (ডানে)

দেশের শীর্ষ স্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে একাধিকবার হত্যাচেষ্টার ঘটনায় রংপুরে ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেছেন। 

রংপুর চেম্বার অব ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব টিটু, সিনিয়র সহ-সভাপতি আজিজুল ইসলাম মিন্টু, সহ-সভাপতি মঞ্জুরুল ইসলাম আজাদসহ অন্যান্য পরিচালকবৃন্দ নিন্দা ও ক্ষোভ জানিয়ে বলেন, দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠীর মালিককে জীবননাশের চেষ্টা এটা কোনভাবেই মেনে নেয়া যায় না। বসুন্ধরা এদেশের হাজার হাজার মানুষের কর্মসংস্থানের পাশাপাশি দেশের অর্থনীতিতে বিশাল ভূমিকা রাখছে। এই গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর একজন সফল শিল্প উদ্যোক্তা। তাকে হত্যার চেষ্টা খুবই দুঃখজনক। নেতৃবৃন্দ দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

রংপুর মেট্রোপলিটন চেম্বারের সভাপতি রেজাউল ইসলাম মিলন ক্ষোভ প্রকাশ করে বলেন, দেশের শীর্ষস্থানীয় শিল্প উদ্যোক্তা সায়েম সোবহান আনভীরকে হত্যার চেষ্টা কোনভাবেই মেনে নেয়া যায় না। গ্রেফতারকৃতের দৃষ্টান্তমূলক শাস্তির পাশাপাশি এই ষড়যন্ত্রের পিছনে কারা কারা জড়িত তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে হবে।

রংপুর জেলা দোকান মালিক সমিতির সাবেক সভাপতি, সাবেক পৌর চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী কাজী মো. জুননুন বলেন, এই শীর্ষ প্রতিষ্ঠান দেশ-বিদেশে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করছেন। একটি চক্র বসুন্ধরা গ্রুপের সুনাম নষ্ট করার জন্য নানাবিধ ষড়যন্ত্রে লিপ্ত। তিনি এসব ষড়যন্ত্রকারীকে চিহ্নিত করে তাদের মুখোশ উন্মোচনের দাবি জানিয়ে আরও বলেন, বসুন্ধরা এমডির বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ না হলে সারাদেশের ব্যবসায়ীরা ঐক্যবদ্ধভাবে সকল ষড়যন্ত্র প্রতিহত করবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর