৪ ডিসেম্বর, ২০২১ ২০:৪১

'খালেদা জিয়া এখন হাসপাতালের বিছানায় মুমূর্ষু অবস্থায় রয়েছেন'

অনলাইন ডেস্ক

'খালেদা জিয়া এখন হাসপাতালের বিছানায় মুমূর্ষু অবস্থায় রয়েছেন'

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক মুক্তিযোদ্ধা আবদুস সালাম বলেছেন, গুরুতর অসুস্থ দেশনেত্রী খালেদা জিয়া এখন হাসপাতালের বিছানায় মুমূর্ষু অবস্থায় রয়েছেন। অবিলম্বে সুচিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠাতে সরকারের গড়িমসি এদেশের জনগণ সহ্য করবে না।

শনিবার বিকালে সাংগঠনিক পুনর্গঠন কার্যক্রমের অংশ হিসেবে শাহজাহানপুর থানার ১১ ও ১২ নম্বর ওয়ার্ড বিএনপির কর্মীসভায় তিনি এ কথা বলেন। বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাসের বাসভবনে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, দেশনেত্রীর চিকিৎসা নিয়ে ঘৃণ্য রাজনীতিতে মেতে উঠেছে বর্তমান অবৈধ আওয়ামী লীগ সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাথায় একটাই চিন্তা, তাহলো খালেদা জিয়া বেঁচে থাকলে আওয়ামী অবৈধ দেশ শাসন দীর্ঘ স্থায়ী করা যাবে না। তাই তিনি দেশনেত্রী খালেদা জিয়াকে পথের কাঁটা ভাবছেন। কিন্তু বাংলাদেশের জনগণ দেশনেত্রীর জীবন নিয়ে ছিনিমিনি খেলতে দেবে না। বিএনপি নেতাকর্মীরা জনগণকে সঙ্গে নিয়ে খালেদা জিয়ার মুক্তি ও তাকে বিদেশে পাঠাতে সরকারকে বাধ্য করে ছাড়বে।

সাংগঠনিক টিম-১ এর প্রধান ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবীর সভাপতিত্বে কর্মীসভায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক এস কে সিকান্দার কাদির, সদস্য লোকমান হোসেন ফকির, এস এম আব্বাস, কাউন্সিলর শামসুল হুদা কাজল, ফজলে হোসেন রুবাইয়াত পাপ্পুসহ ঢাকা মহানগর দক্ষিণ ও স্থানীয় নেতারা।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক কার্যক্রমকে জোরদার করার লক্ষ্যে চলছে বিভিন্ন ওয়ার্ড কমিটির পুনর্গঠন প্রক্রিয়া। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে গঠিত আটটি সাংগঠনিক টিম এ পুনর্গঠন প্রক্রিয়াকে এগিয়ে নিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন মহানগর দক্ষিণের দপ্তর সম্পাদক সাইদুর রহমান মিন্টু।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর