২৯ মে, ২০২২ ২০:২১
পদোন্নতিপ্রাপ্ত ডিআইজিদের উদ্দেশ্যে আইজিপি

‘দেশ, সরকার এবং পুলিশ আপনাদের অনেক দিয়েছে’

নিজস্ব প্রতিবেদক

‘দেশ, সরকার এবং পুলিশ আপনাদের অনেক দিয়েছে’

পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) পদমর্যাদায় পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের উদ্দেশ্যে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, দেশ, সরকার এবং বাংলাদেশ পুলিশ আপনাদের অনেক দিয়েছে। এখন আপনাদের শুধু দেওয়ার পালা।

রোববার বিকালে পুলিশ সদর দপ্তরের হল অব প্রাইডে পদোন্নতিপ্রাপ্ত ডিআইজিগণের র‌্যাংক ব্যাচ পরিধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য পুলিশ মহাপরিদর্শক এসব কথা বলেন। আইজিপি ড. বেনজীর আহমেদ পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদেরকে মেধা ও যোগ্যতার সর্বোচ্চ প্রয়োগ ঘটিয়ে দেশ ও জনগণের কল্যাণে নিষ্ঠার সঙ্গে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজি মইনুর রহমান চৌধুরী, সিআইডি প্রধান ব্যারিস্টার মাহবুবুর রহমান এবং পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে মো. মোজাম্মেল হক ও সৈয়দ নুরুল ইসলাম বক্তব্য দেন।

পদোন্নতিপ্রাপ্ত ৩২ কর্মকর্তার উদ্দেশ্যে আইজিপি বলেন, আপনারা দেশ, জনগণ এবং পুলিশ বাহিনীর জন্য কাজ করবেন। তিনি পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ এবং তাদের পরিবারের সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান।

এর আগে আইজিপির সঙ্গে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণকে নিজ নিজ ইউনিটের অতিরিক্ত আইজিপিগণ এবং অতিরিক্ত আইজি (এঅ্যান্ডআই) ড. মো. মইনুর রহমান চৌধুরী  র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ দেশ ও জনগণের কল্যাণে যে কোনো চ্যালেঞ্জ মোকাবেলায় দায়িত্বশীল ভূমিকা পালনের অঙ্গীকার ব্যক্ত করেন।

বিডিপ্রতিদিন/কবিরুল 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর