৩১ মে, ২০২২ ২০:২৮

বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড পাওয়ায় দেশ রূপান্তরের শোয়েব চৌধুরীকে রূপায়ণ গ্রুপ চেয়ারম্যানের শুভেচ্ছা উপহার

নিজস্ব প্রতিবেদক

বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড পাওয়ায় দেশ রূপান্তরের শোয়েব চৌধুরীকে রূপায়ণ গ্রুপ চেয়ারম্যানের শুভেচ্ছা উপহার

দেশ রূপান্তরের হবিগঞ্জ জেলা প্রতিনিধি শোয়েব চৌধুরী বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১ অর্জন করায় রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুল ফুল ও পঞ্চাশ হাজার টাকা শুভেচ্ছা উপহার দেন।

অনুসন্ধানী সাংবাদিকতায় দেশ রূপান্তরের হবিগঞ্জ জেলা প্রতিনিধি শোয়েব চৌধুরী বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১ অর্জন করায় রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুল ফুল ও পঞ্চাশ হাজার টাকা শুভেচ্ছা উপহার দিয়েছেন।

আজ মঙ্গলবার শোয়েব চৌধুরীর হাতে এই শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন দেশ রূপান্তর সম্পাদক অমিত হাবিব, রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খান রতন এবং উপদেষ্টা আবদুল গাফফার।

প্রসঙ্গত, অনুসন্ধানী সাংবাদিকতায় প্রথমবারের মতো আয়োজিত বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১ অর্জন করেছেন বিভিন্ন মাধ্যমের ১১ জন সাংবাদিক। গতকাল সোমবার সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) এক জমকালো অনুষ্ঠানে তাদের হাতে পুরস্কারের অর্থ, সনদপত্র ও সম্মাননা স্মারক তুলে দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। একই অনুষ্ঠানে মফস্বলের সাংবাদিকতায় অবদান রাখা ৬৪ জন প্রবীণ ও গুণী সাংবাদিককে বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর