৩১ অক্টোবর, ২০২২ ১৪:৫০

৩০০ আসনে প্রার্থী দেবে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ

অনলাইন ডেস্ক

৩০০ আসনে প্রার্থী দেবে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ

আগামী জাতীয় সংসদ নির্বাচনে এককভা‌বে ৩০০ আসনে প্রার্থী মনোনয়ন দেয়ার সিদ্ধান্ত নিয়েছে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ। 

সোমবার জাতীয় প্রেস ক্লাবে ‘আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ-এর ভাবনা’ শীর্ষক এক সেমিনারে এ কথা জানান দলটির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ বাহাদুর শাহ মোজাদ্দেদী।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান বলেন, আমরা বিশ্বাস করি, সংবিধান সমুন্নত রেখে আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক হবে। আমি দৃঢ়তার সঙ্গে বলতে চাই, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ অংশগ্রহণ করবে এবং এককভাবে ৩০০ আসনে দলীয় প্রার্থী মনোনয়ন দেবে।

তিনি বলেন, নির্বাচন কমিশন আগামী জাতীয় সংসদ নির্বাচনে ১৫০ আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণের ঘোষণা দিয়েছে। এখনও দেশের জনগণের একটি অংশের ইভিএম সম্পর্কে যথাযথ ধারণা না থাকায় এবং ভোটারদের অভ্যস্ততা না থাকায় তাদের মধ্যে একটি শঙ্কা কাজ করছে।

শাহ মোজাদ্দেদী বলেন, বর্তমান যুগ ডিজিটাল যুগ, আমরা নির্বাচন কমিশনের ইভিএমে ভোটগ্রহণের সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ স্বতন্ত্রভাবে দেশের সাধারণ মানুষের কল্যাণে রাজনৈতিক কার্যক্রম করে যাচ্ছে এবং বর্তমানে কোনো রাজনৈতিক জোটের অন্তর্ভুক্ত নয়। অতীতের যেকোনো সময়ের চেয়ে আমরা বর্তমানে সাংগঠনিক-ভাবে অধিকতর শক্তিশালী।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান বলেন, সারা দেশে আমাদের দলের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করা হয়েছে। বিভিন্ন মহানগর, জেলা ও উপজেলা কাউন্সিল করে কমিটি গঠন করা হচ্ছে। বর্তমানে আমাদের নেতাকর্মীরা অনেক বেশি উজ্জীবিত এবং ঐক্যবদ্ধ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর