৪ ডিসেম্বর, ২০২২ ১১:৫৮

গণসমাবেশ বাধাগ্রস্ত করতে খালেদার বাসভবনের সামনে চেকপোস্ট : বিএনপি

অনলাইন ডেস্ক

গণসমাবেশ বাধাগ্রস্ত করতে খালেদার বাসভবনের সামনে চেকপোস্ট : বিএনপি

সংগৃহীত ছবি

আগামী ১০ ডিসেম্বর ঢাকার গণসমাবেশে বিপুল লোকসমাগম করতে চায় বিএনপি। তবে সমাবেশের আগেই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের বাসভবনের সামনে চেকপোস্ট বসিয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিএনপির নেতারা মনে করছেন ঢাকা বিভাগীয় গণসমাবেশ বাধাগ্রস্ত করতে এই ব্যবস্থা নেওয়া হয়েছে বলে।

গতকাল শনিবার রাত সাড়ে ৯টায় গুলশানের ভাড়াবাসা ‘ফিরোজা’র সামনের রাস্তার দুই দিকেই হঠাৎ করেই অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। 

রবিবার বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, শনিবার রাত সাড়ে ৯টায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের ৭৯ নম্বর সড়কের বাসভবনে (ফিরোজায়) অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এই সড়কের দুই পাশেই চেকপোস্ট বসানো হয়েছে।

তিনি বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশ পূর্বনির্ধারিত কর্মসূচি। এই কর্মসূচিকে বাধাগ্রস্ত করতে সরকার বিএনপি চেয়ারপারসনের বাসভবনের সামনে চেকপোস্ট বসিয়েছে। তবে পূর্বনির্ধারিত স্থান ও সময় অনুযায়ী বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হবে।

১০ ডিসেম্বর ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের জন্য অনুমতি দিয়েছে। তবে বিএনপি নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করতে অনড়।  

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর