২৫ ডিসেম্বর, ২০২২ ১৩:৪৯

বিএনপি নেতাদের ওপর পরিকল্পিতভাবে হামলা হচ্ছে: বুলু

নিজস্ব প্রতিবেদক

বিএনপি নেতাদের ওপর পরিকল্পিতভাবে হামলা হচ্ছে: বুলু

বিএনপির জনপ্রিয় নেতাদের ওপর পরিকল্পিতভাবে হামলা করা হচ্ছে বলে মন্তব্য করেছেন দলটির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। তিনি বলেন, এই সরকার সম্পূর্ণ গায়ের জোরে ক্ষমতায় থেকে দমন পীড়ন চালিয়ে যাচ্ছে। কিন্তু এবার জনগণ জেগে উঠেছে। তাদের শেষ রক্ষা হবে না। 

রবিবার (২৫ ডিসেম্বর) দুপুরে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ২০১৮ সালের ২৫ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার সময় কেরাণীগঞ্জে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের ওপর হামলার প্রতিবাদে এই সভার আয়োজন করে ‘তারুণ্যের কণ্ঠস্বর‘ নামক একটি সংগঠন।

এসময় বরকত উল্লাহ বুলু বলেন, বিএনপির জনপ্রিয় নেতাদের ওপর হামলা শেখ হাসিনার নির্দেশে পরিকল্পিতভাবে করা হচ্ছে। বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের ওপর হামলা, গত ১৭ সেপ্টেম্বর আমার ওপর কুমিল্লায় হামলা সেটাই প্রমাণ করে।

তিনি আরও বলেন, আজকে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জামিন দেয়া হয়না। তিনি বয়স্ক। সাবেক তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রী। তিনি বাংলাদেশের প্রথম মহিলা প্রধানমন্ত্রী। তিনবারের বিরোধীদলীয় নেতা। যিনি কখনো কোনো নির্বাচনে ফেল করেননি। তাকে জামিন না দেওয়ার বিষয়টি গিনেজ বুকে লেখা থাকবে।

বুলু বলেন, খালেদার প্রতি প্রতিহিংসার কারণে শেখ হাসিনা কারাবন্দী করে রেখেছেন। কারণ খালেদা জিয়া কখনো অন্যায়ের সাথে আপোস করেননি। তার দেশপ্রেম ও জনপ্রিয়তা তার জন্য কাল হয়ে দাঁড়িয়েছে। সেজন্য আজকে তারেক রহমানকেও বিদেশে থাকতে বাধ্য করেছে।

সংগঠনের আহ্বায়ক মহীউদ্দীন ইসলাম সজিবের সভাপতিত্বে ও সদস্য সচিব কে জি সেলিমের পরিচালনায় সভায় আরো বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ফরিদপুর বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান মাশুক, ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন যুব জাগপার কেন্দ্রীয় সভাপতি আমীর হোসেন আমুসহ তারুণ্যের কণ্ঠস্বর‘র বিভিন্ন স্তরের নেতাকর্মীরা প্রমুখ।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর