শিরোনাম
২০ জানুয়ারি, ২০২৩ ১৭:৫২

জনগণের কষ্ট লাঘবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা : শহীদ উল্লা খন্দকার

অনলাইন ডেস্ক

জনগণের কষ্ট লাঘবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা : শহীদ উল্লা খন্দকার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেছেন, জনগণের কষ্ট লাঘবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শীতের শুরুতেই সারাদেশে তিনি শীতার্তদের মাঝে বিতরণের জন্য শীতবস্ত্র দিয়েছেন। গৃহহীন ও অসচ্ছ্বল মুক্তিযোদ্ধাদের ঘর নির্মাণ করে দিয়েছেন। বিধবা, বয়স্ক, প্রতিবন্ধী ভাতা বৃদ্ধি করেছেন। দরিদ্র মানুষদের জন্য ভিজিডি ও ভিজিএফ এর ব্যবস্থা করেছেন। তার বলিষ্ঠ নেতৃত্বে বিশ্বের দরবারে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। 

শুক্রবার গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদ ভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যের তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ধ্যান-জ্ঞান-স্বপ্ন ছিল এদেশের মানুষকে নিয়ে। তিনি ছোটবেলা থেকেই এদেশের মানুষের কল্যাণে কাজ করেছেন। তিনি সব সময় ন্যায়ের পক্ষে কথা বলেছেন। অন্যায়ের প্রতিবাদ করেছেন। যার ফলে তার জীবনের ২৩ বছর জেল ঘাটতে হয়েছে। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার মতোই দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। 

রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভীম চন্দ্র বাগচীর সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ, রাধাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সর্বানন্দ বৈদ্য ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বক্তব্য রাখেন।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর